ছাগলে শিম গাছ খাওয়া নিয়ে প্রতিপক্ষের পিটুনিতে নারীর মৃত্যু

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ছাগলে শিম গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে আহত এক নারীর মৃত্যু হওয়ার অভিযোগ উঠেছে। মারা যাওয়া নারীর নাম দিলোয়ারা খাতুন (৪০)। তিনি উপজেলার আশুজিয়া ইউপির স্বল্পনন্দীগাঁও গ্রামের হুমায়ুন কবীরের স্ত্রী।

সোমবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, গত ২২ জুন স্বল্পনন্দীগাঁও গ্রামের জাকির মিয়ার শিম গাছের পাতা খেয়ে ফেলে একই গ্রামের প্রতিবেশী হুমায়ুন কবীরের ছাগলে। এ নিয়ে তর্কে জড়িয়ে এক পর্যায়ে হুমায়ুনের বাড়িঘরে হামলা চালায় জাকির ও তার লোকজন। এসময় হুমায়ুনসহ স্ত্রী দিলোয়ারা, মা আছিয়া আক্তার ও ছেলে মিজানুর রহমান গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে বিষয়টি সামাজিকভাবে মীমাংসার প্রক্রিয়া শুরু হলে আহতরা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ২৫ জুন বাড়িতে চলে আসেন। সোমবার রাতে দিলোয়ারার শারীরিক অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

ওসি জানান, এ ঘটনায় ২৪ জুন নিহতের স্বামী থানায় মামলা করেছিলেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মামলাটি হত্যা মামলায় রূপান্তরের বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: