পর্নো তারকা স্ট্রমির মামলায় জরিমানা গুনছেন ট্রাম্প

মার্কিন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ৪৪ হাজার ডলার দিতে বাধ্য হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। দেশটির ক্যালিফোর্নিয়ার আদালত এ নির্দেশ দিয়েছেন। আদালতের নির্দেশ অনুযায়ী স্টর্মিকে ৪৪ হাজার ডলার দিবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

মার্কিন গণমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্পের বিরুদ্ধে ক্যালিফোর্নিয়ার একটি আদালতে মামলা করেছিলেন পর্নো তারকা ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলস। পরে সেই মামলা বাতিল হয়ে যায়। তবে বিচারের সময় স্টর্মি মামলা চালাতে গিয়ে যে টাকা খরচ করেছেন, তা ট্রাম্পকে বহন করতে হবে বলে নির্দেশ দিয়েছেন আদালত। আর তাতেই ৪৪ হাজার ডলার গচ্ছা যাচ্ছে ট্রাম্পের।

স্টর্মির দাবি, ২০০৬ থেকে ২০০৭ সালে ট্রাম্প তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। পরে ট্রাম্প আইনজীবীর মাধ্যমে স্টর্মির সঙ্গে ১ লাখ ৩০ হাজার ডলারের একটি চুক্তি করেন। চুক্তিতে শর্ত ছিল, স্টর্মি ট্রাম্পের সঙ্গে সম্পর্কের কথা কাউকে বলবেন না।

পরে স্টর্মি আদালতে ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলা খারিজ করলেও পর্নো তারকাকে মামলা পরিচালনার ব্যয় দিতে ট্রাম্পকে নির্দেশ দেন।

এদিকে আদালতের এই নির্দেশের পর স্টর্মি ড্যানিয়েলস টুইটার পোস্টে লিখেছেন, ‘আরও একটি জয়।’

জানা গেছে, ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পর স্টর্মি একটি বইও প্রকাশ করেন। যে বইয়ে স্টর্মি বলেছেন, ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। তবে ট্রাম্প বরাবরই তা অস্বীকার করে এসেছেন।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ