সরকার সব ধরণের অপকর্মই করছে : মির্জা ফখরুল

দেশকে অস্থিতিশীল করতে গভীর ষড়যন্তের অংশ হিসেবে কুষ্টিয়ায় বিএনপি অফিসে হামলা চালানো হয়েছে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ সব ধরণের অপকর্মই করছে।

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে স্বৈরাচার পতন দিবস উপলক্ষে নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্য আয়োজিত আলোচনা অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, উদোর পিণ্ডি বুধোর কাঁধে চাপিয়ে গণতন্ত্রকামীদের নির্যাতন করতে চায় সরকার। ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ সব ধরণের অপকর্ম করছে।

সরকারকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, দেশের এই চরম আতঙ্কজনক মুহুর্তে আপনারা ছাড়া এধরণের অপকর্ম আর কে করতে পারে? আপনার ছাড়া তো আর কারো কোনো কিছু করার সুযোগ নেই। এসব অপকর্ম ছাড়ুন।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ীমী লীগ মুখে গণতন্ত্রের কথা বলে, কাজ করে তার উল্টো। এই দলটি কোনো দিনই গণতন্ত্রের জন্য কল্যাণকর ছিল না। গণতন্ত্র ও আওয়ামী লীগ এক সঙ্গে ছিল না কখনই।

সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, মানুষের বেঁচে থাকার অধিকার এ সরকার কেড়ে নিয়েছে। এখন তারা (সরকার) রাষ্ট্রকে বিপন্ন করতে ঘৃণ্য অপকর্ম শুরু করেছে।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, গণতন্ত্রের জন্য বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। কোনো অবস্থাতেই হতাশ ও হঠকারী কোনোটাই হওয়া যাবে না।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ