ছাদে কাপড় শুকাতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা

রাজধানীর কলাবাগানে এবার ছাদে কাপড় শুকাতে গিয়ে ধর্ষণের শিকার এক কিশোরী গৃহকর্মী লজ্জা ও অপমানে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ওই কিশোরীর নাম জান্নাত (১৬)। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

কলাবাগান থানার ওসি (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান জানান, বুধবার সন্ধ্যায় কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। কলাবাগানের নর্থ সার্কুলার রোডের ৫৮ নম্বর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল জান্নাত। বুধবার দুপুরে সে ভেজা কাপড় শুকানোর জন্য নয় তলা ভবনটির ছাদে নিয়ে যায়। ছাদে ওঠার সিঁড়িতে ওই বাসার নিরাপত্তাকর্মী জুনায়েদ মুখ চেপে ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে।

ঘটনাটি দেখে ফেলে বাসার দাঁরোয়ান খোরশেদ। অভিযুক্ত জুনায়েদ দারোয়ান খোরশেদকে ঘটনাটি গোপন রাখার জন্য চাপাচাপি করে। তবে দারোয়ান ঘটনাটি বাড়ির মালিককে জানায়। এতে লজ্জায় ও অপমানে বাথরুমে ঢুকে গলায় ফাঁস দেয় জান্নাত। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এঘটনায় কিশোরী জান্নাতকে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে বাসার নিরাপত্তারক্ষী জুনায়েদকে আসামি করে মামলা করেন তার বাবা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করা হয়। বৃহস্পতিবার ওই মামলায় জুনায়েদকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ