ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ : নোয়াখালীতে ধর্ষণচেষ্টার মামলা

নোয়াখালী সদর উপজেলার কাদিরহানিফ এলাকায় সহপাঠীর সাথে কথা বলা অবস্থায় এক কলেজছাত্রীকে (১৯) ধর্ষণের চেষ্টা চালিয়েছে বখাটেরা। এসময় ওই ছাত্রীকে আটকের পর বিবস্ত্র করে তার ছবি-ভিডিও ধারণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এঘটনায় ভিকটিম ছাত্রী মামলা করেছে। তবে আসামিরা গ্রেপ্তার না হওয়ায় আতঙ্কে রয়েছেন ভিকটিম ছাত্রী ও তার পরিবার। মামলার আসামিরা প্রতিনিয়ত ভিকটিম ছাত্রীকে হুমকি দিয়ে যাচ্ছে। মামলার ৩নং আসামি রায়হান বিদেশ গমনের চেষ্টা করছে বলে জানিয়েছে ভিকটিম ছাত্রীর পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি রাতে ওই ছাত্রী নিজ বাড়ির গেটের সামনে এক সহপাঠীর সঙ্গে কথা বলছিলেন। এসময় ওই ছাত্রীর মা বাড়িতে না থাকার সুযোগে অভিযুক্ত পুলক মজুমদার, আকবর হোসেন ও রায়হান উদ্দিন ওই ছাত্রীকে টেনে হিঁচড়ে ঘরের ভিতরে নিয়ে যায়।

ঘরের ভিতরে নিয়ে যাওয়ার পর রায়হান ওই ছাত্রীর সহপাঠীকে রান্নাঘরে বেঁধে রাখে। এসময় তিন আসামি ওই ছাত্রীর ঘরে গিয়ে তাকে বিবস্ত্র করে এলোপাতাড়ি মারধর করে। এছাড়া ওই ছাত্রীর অশ্লীল ছবি ধারণ করে আসামিরা।

এক পর্যায়ে স্থানীয়রা ওই বাড়িতে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে ভিকটিম ছাত্রী বাদী হয়ে শনিবার রাতে পুলক, আকবর ও রায়হানকে আসামি করে মামলা দায়ের করেন।

সুধারাম মডেল থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলার তিন নম্বর আসামি রায়হানের বিদেশ গমনের চেষ্টার সংবাদ পেয়েছি। এ বিষয়ে ইমিগ্রেশন পুলিশকে অবহিত করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: