মনোনয়ন পাবার বিষয়ে শতভাগ আশাবাদী : আব্দে ওয়াহিদ

অ্যাডভোকেট আব্দে ওয়াহিদ আল ওয়াহিদি বলেছেন, আসন্ন দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতভাগ আশাবাদী। কারণ আমি স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করছি। পরবর্তীতে স্বেচ্ছাসেবক লীগের সাথে যুক্ত থেকে দেবীগঞ্জ পৌরবাসীর সেবা করার চেষ্টা করেছি।

বাংলাদেশ টাইমসের সাথে এক সাক্ষাতকারে সোমবার তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ছোটবেলা থেকে সংসদ সদস্য জনাব মোঃ নূরুল ইসলাম সুজন মহোদয় আমার আদর্শ ছিলেন। উনাকে দেখেছি মানুষের সেবা করতে। পঞ্চগড় জেলার সকল মানুষের প্রয়োজনে উনাকে পাশে দাঁড়াতে দেখেছি। উনার ক্লিন ইমেজ আমাকে রাজনীতিতে আসতে উৎসাহিত করেছে।

আওয়ামীলীগের মনোনয়ন পেলে দেবীগঞ্জবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে উল্লেখ করে তিনি বলেন, আমি এই দেবীগঞ্জের সন্তান। দেবীগঞ্জের প্রত্যেকটি মানুষ আমার আত্মার আত্মীয়।

মোঃ নূরুল ইসলাম সুজন ও অ্যাডভোকেট আব্দে ওয়াহিদ আল ওয়াহিদি

দেবীগঞ্জ পৌরসভার উন্নয়নের পরিকল্পনার কথা জানাতে গিয়ে তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে প্রথমেই পৌরসভার সকল বেকারের কর্মসংস্থানের উদ্যোগ নিব। কর্মসংস্থানের ব্যবস্থা হলে পৌরসভার অনেক সমস্যা অটোমেটিক সমাধান হয়ে যাবে। একই সঙ্গে পৌরসভায় সড়ক দুর্ঘটনা বন্ধে কার্যকর উদ্যোগ নিব। ইতোমধ্যে অনেক স্থানে সড়ক বাতি স্থাপন করা হয়েছে। তারপরও যেসব জায়গায় এখনো সড়ক বাতি স্থাপন করা হয়নি সেখানে স্থাপন করার উদ্যোগ নিব। আমার এসব উন্নয়নমূলক উদ্যোগে রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন, এমপি মহোদয়ের পূর্ণ সমর্থন ও সহযোগিতা থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

তিনি আরো বলেন, আমাদের এখানে একটি শিশু পার্ক ছিলো। বর্তমানে এটি বন্ধ রয়েছে। এটি খোলার উদ্যোগ নিব। এছাড়া রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন, এমপি মহোদয়ের নির্দেশনায় এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, নেতার পরামর্শে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো।

 

টাইমস/টিএইচ

Share this news on:

সর্বশেষ

অপু, বুবলিকে বাদ দিয়ে কবে কখন তৃতীয় বিয়ে করছেন শাকিব খান ? Apr 28, 2024
হাথুরুর আমলে টিকতে পারবেন তো নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ? Apr 28, 2024
img
এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এলো ১৬৮ কোটি ডলার Apr 28, 2024
৬০ হাজার টাকা করে বৃত্তি পেল সেরা ক্রিকেটাররা! Apr 28, 2024
img
টানা ৫ দফায় কমলো স্বর্ণের দাম Apr 28, 2024
img
‘রামায়ণ’ সিনেমার সেট থেকে রাম-সীতার লুক ফাঁস Apr 28, 2024
img
তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী Apr 28, 2024
img
রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী Apr 28, 2024
img
চট্টগ্রামে প‌রিবহন ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ Apr 28, 2024
img
পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত : কাদের Apr 28, 2024