ইলিয়াস আলী গুম ইস্যূতে আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : মির্জা আব্বাস

ইলিয়াস আলী গুম ইস্যূতে গণমাধ্যমে বক্তব্য কাটছাট করে প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেছেন, মিডিয়ায় আমার বক্তব্য কাটপিস করা হয়েছে। ইলিয়াস আলীকে সামনে রেখে হঠাৎ করে আমাকে কেন টার্গেট করা হলো আমি জানি না।

রোববার (১৮ এপ্রিল) বিকেল তিনটায় শাহজাহানপুরে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন বিএনপির এই শীর্ষ নেতা।

মির্জা আব্বাস বলেন, ইলিয়াস আলী গুম ইস্যূতে আমার নামে যে বক্তব্য প্রচার করা হয়েছে তা আমার নয়। গণমাধ্যমে প্রচারিত ওই বক্তব্যের দায়-দায়িত্ব আমার এবং আমার দলেরও নয়।

তিনি বলেন, ১৭ এপ্রিলের বক্তব্যের পরিপ্রেক্ষিতে পরিস্থিতি আমাকে বাধ্য করেছে এই সংবাদ সম্মেলনে আসতে। বিএনপির বিরুদ্ধে যত কথা দরকার লেখা যাবে কিন্তু আওয়ামী লীগের বিরুদ্ধে লেখা যাবে না। সংবাদপত্রের এমন স্বাধীনতা জিয়াউর রহমান দেননি। আমি কি বলেছি, তা না জেনেই আধা ঘণ্টার মধ্যে একটি বিকৃত বক্তব্য সারাদেশে ছড়িয়ে যাওয়া ষড়যন্ত্রের অংশ।

বিএনপির এই নেতা বলেন, ‘বিএনপি নেতারা ইলিয়াস আলীকে গুম করেছে আমি স্থায়ী কমিটির সদস্য এমন কথা বলতে পারি? আমি এমন কোনো কথা কখনও বলিনি। আমার বক্তব্য কাটপিস করে সামনের অংশ পেছনে, পেছনের অংশ কেটে সামনে দেয়া হয়েছে। গণমাধ্যমে ইচ্ছানুযায়ী আমার বক্তব সাজিয়ে লিখে দেয়া হয়েছে। আমি বুঝলাম না হঠাৎ মিডিয়া কেন আমাকেই টার্গেট করল।’

 

টাইমস/এসএন

Share this news on: