তৃণমূলের জয় নিয়ে কটাক্ষ, কঙ্গোনার টুইটার আইডি স্থগিত

সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্য করে অনেক আগেই কুখ্যাতি অর্জন করেছে বলিউড তারকা কঙ্গনা রানাউত। এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে টুইট করে বিপাকে পড়েছেন তিনি। আক্রমণাত্মক ও উস্কানিমূলক মন্তব্য করার কারণে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছে টুইটার কর্তৃপক্ষ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে বিদ্বেষমূলক পোস্ট করেন কঙ্গনা রানাউত। বিয়ষটি টুইটার কর্তৃপক্ষের নজরে এলে তারা কঙ্গনার অ্যাকাউন্টটি বন্ধ করে দেয়।

এ ব্যাপারে টুইটারের মুখপাত্র জানিয়েছেন, আমাদের মনে হয়েছে, কঙ্গনার মন্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমের বাইরে ক্ষয়ক্ষতির সৃষ্টি করতে পারে। আর এমন আশঙ্কা থেকেই কঙ্গনা রানাউতের অ্যাকাউন্ট স্থগিত করেছে টুইটার। কারণ তার মন্তব্য ও লেখাটি টুইটারের নীতিমালা বিরোধী। আমাদের কাছে সকল ব্যবহারকারী সমান।

এর আগেও এই কঙ্গনার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট স্থগিত হয়েছিল বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস। সংবাদমাধ্যমটি জানিয়েছে, চলতি বছরের শুরুর দিকে অ্যামাজন প্রাইমের ভিডিও সিরিজ ‘ট্যান্ডাভ’-এর বিরুদ্ধে বিদ্বেষমূলক টুইট করেন কঙ্গোনা। যে কারণে তখন তার অ্যাকাউন্ট স্থগিত হয়ে গিয়েছিল।

এছাড়া বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্য ও লেখার কারণে সমালোচিত হয়েছেন কঙ্গোনা রানাউত।

 

টাইমস/এসএন

Share this news on: