ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে পিকনিক প্যাকেজ

বিনোদনপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এসেছে ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক। শীত উপলক্ষে দুই স্থানে ভ্রমণপিপাসুদের জন্য পিকনিক প্যাকেজ ঘোষণা করেছে বিনোদন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কনকর্ড।

ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য স্কুল/কলেজ-এর জন্য প্রবেশ ও সব রাইড জনপ্রতি ৪০০ টাকা। সাথে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইড জনপ্রতি অতিরিক্ত ১৮০ টাকা। এছাড়া কর্পোরেট এর জন্য প্রবেশ ও সব রাইড জনপ্রতি ৫০০ টাকা। সাথে ওয়াটার কিংডম প্রবেশ ও সব রাইড জনপ্রতি অতিরিক্ত ২২০ টাকা।

অন্যদিকে ফয়’স লেকে পিকনিক করার জন্য স্কুল/কলেজ-এর জন্য প্রবেশ ও সব রাইড জনপ্রতি ২৩০ টাকা। সাথে সী ওয়ার্ল্ড-এ প্রবেশ ও সব রাইড জনপ্রতি অতিরিক্ত ১৮০ টাকা এবং কর্পোরেট এর জন্য প্রবেশ ও সব রাইড জনপ্রতি মাত্র ২৭০ টাকা। সাথে সী ওয়ার্ল্ড-এ প্রবেশ ও সব রাইড জনপ্রতি অতিরিক্ত ২১০ টাকা।

ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক-এ যেকোন ধরণের তথ্যের জন্য (০১৯১৩-৫৩১৩৮৭, ০১৯১৩৫৩১৩৮৬, ৮৮৩৩৭৮৬) যোগাযোগ করতে পারেন।

উল্লেখ্য, ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং, রিসোর্ট আটলান্টিস এবং চট্রগ্রামের ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক সী ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্ট বিনোদন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্টের অন্তর্ভুক্ত প্রতিষ্ঠান। সূত্র- প্রেস রিলিজ।

 

টাইমস/এইচইউ

Share this news on: