হাই হিলসে ব্যাট হাতে ক্যাটরিনা!

ছবির প্রচারে কত্ত কিছুই না করতে হয় বলি তারকাদের। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কিছুই বাদ দেন না নায়ক-নায়িকারা। এবার ‘ফোন ভূত’-এর প্রচারে ব্যাট হাতে দেখা মিলল ক্যাটরিনা কাইফের। হ্যাঁ, শীঘ্রই মুক্তি পেতে চলেছে ভিকি ঘরণীর হরর কমেডি ‘ফোন ভূত’। আর এই ছবির প্রচারে দুই কো-স্টার সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরকে নিয়ে ক্রিকেট লাইভ অনুষ্ঠানে হাজির ছিলেন ক্যাট। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রি-ম্যাচ অনুষ্ঠান জমিয়ে দিলেন এই বলি সুন্দরী।

এদিন হলুদ রঙা মিডি ড্রেসে ঝলমল করলেন ক্যাটরিনা। স্টিলেটো পরেই ব্যাট হাতে নেমে পড়লেন হরভজন সিং-এর বোলিং ফেস করতে। হাই হিলস পরে ব্যাট করা সহজ নয়, তা নিজের মুখেই বললেন অভিনেত্রী। ব্যাট হাতে হরভজনের বলে চার-ছয় হাঁকালেন ক্যাটরিনা, অন্য়দিকে দূরে দাঁড়িয়ে ফিল্ডিং কাটতে দেখা গেল ইশান-সিদ্ধান্তকে। শুরুতে হরভজনের বল মারতে ব্যর্থ হলে নায়িকা বলে ওঠেন, ‘এটা ওয়াইড’। সুন্দরীর আবেদন কেউ ফেরায় কী করে? শেষ বলে হরভজন চ্যালেঞ্জ দেন ক্যাটকে। জিততে হলে দরকার ৬ রান। হতাশ করলেন না ক্যাটরিনা।

রোববার অজিভূমে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি ভারত, টিম ইন্ডিয়ার জন্য এদিন একরাশ শুভেচ্ছা পাঠল টিম ‘ফোন ভূত’। পাশাপাশি এদিন নিজের প্রিয় ক্রিকেটারের নামও ফাঁস করলেন ক্যাটরিনা। ‘জিরো’ কো-স্টার অনুষ্কা শর্মার স্বামীই নাকি ক্যাটরিনার সবচেয়ে পছন্দেন ক্রিকেটার। তিনি বলেন, ‘সারা বিশ্বে বিরাট কোহলিই আমার সবচেয়ে ফেবারিট ক্রিকেটার। ওর মধ্যে একটা টেম্পার রয়েছে, শেষ ইনিংসগুলো তার প্রমাণ। পাকিস্তানের বিরুদ্ধে বিরাট দুর্দান্ত খেলেছে।’ ছেলেবেলায় নিয়মিত ভাই-বোনেদের সঙ্গে ক্রিকেট খেলতেন ক্যাটরিনা, এদিন সেকথাও জানান ক্যাট।

Share this news on: