এবার পর্দায় আসছেন সাইফ-পুত্র ইব্রাহিম

বলিউডে যে একেবারেই কাজ করার অভিজ্ঞতা নেই ইব্রাহিমের, তা বলা যায় না। করণের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র সেটেও রয়েছেন সাইফ-অমৃতার পুত্র। তবে অভিনেতা নয়, সহকারী পরিচালক হিসাবে।

বাবা-মা অভিনয়ের জগতে থাকলে তারকাসন্তানরাও যে অভিনয়ে আসতে চাইবেন এমন কোনও কথা নেই। বলিউডের কথাই ধরুন; শ্রীদেবী-কন্যা, শাহরুখ-কন্যার মতো কেউ কেউ আসেন, আবার শাহরুখ-পুত্র আরিয়ানের মতো কেউ কেউ একেবারেই ক্যামেরার সামনে আগ্রহ দেখান না।

২০১৮ সালে 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। পাঁচ বছর পর, যখন তিনি প্রতিষ্ঠিত, একই পদাঙ্ক অনুসরণ করলেন ভাই ইব্রাহিম আলি। অভিনয়ে আসার আগেই ইব্রাহিমের অনুসরণকারীর সংখ্যা বিপুল। তবু পর্দায় কবে তাকে দেখা যাবে, জানতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। সুখবর মিলল অবশেষে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, করণ জোহরের প্রযোজনায় একটি ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সাইফ-পুত্র। অভিনেতা বোমান ইরানির পুত্র কায়োজে ইরানি ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর সুডো চরিত্রকে যদি মনে থাকে, তিনিই এই কায়োজে, আসছেন পরিচালনায়।

ছবির নাম এখনও জানা যায়নি। তবে, যুদ্ধের ছবি। অস্ত্রশস্ত্রের আয়োজন নিয়ে ফ্লোরে উঠতে চলেছে ২০২৩ সালে।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে পড়া শেষ করে উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড গিয়েছিলেন ইব্রাহিম। ফিরে এসে কাজ শুরু করেন ইন্ডাস্ট্রিতে। বলিউডে যে একেবারেই কাজ করার অভিজ্ঞতা নেই ইব্রাহিমের, তা বলা যায় না। করণের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'-র সেটেও রয়েছেন সাইফ-অমৃতার পুত্র। তবে অভিনেতা নয়, সহকারী পরিচালক হিসাবে।

Share this news on:

সর্বশেষ