বিয়ে করছেন ক্লোজআপ ওয়ান তারকা পুতুল

বিয়ে করছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। বর ইসলাম নুরুল। ১৫ মার্চ পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানান পুতুল।

ক্লোজআপ ওয়ান তারকা হিসেবে যাত্রা শুরু করলেও বেশ কিছু গানে শ্রোতাদের মন জয় করেছেন তিনি। গানের পাশাপাশি লেখালেখিতেও প্রশংসিত এই গায়িকা।

শিল্পী বলেন, পারিবারিক ভাবেই আমাদের বিয়েটা হচ্ছে। শুক্রবার ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। ২০ মার্চ বিয়ে অনুষ্ঠিত হবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বর ইসলাম নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, আমাদের বিয়েটা পরিবারের সিদ্ধান্তেই হচ্ছে। কিছুদিন আগে পরিবার থেকে বিয়ের কথা উঠে। তখন সবাই ইসলাম নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি, দু’দিন আগে।

বর সম্পর্কে পুতুল জানান, নুরুল ইসলাম কানাডা প্রবাসী। সেখানে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন তিনি।

ক্লোজআপ ওয়ানের এই শিল্পী বেশ ছন্দ নিয়েই ছাপিয়েছেন বিয়ের কার্ড। আমন্ত্রণ জানানোর পাশাপাশি কার্ডে তিনি লিখেছেন- ছোট্ট পুতুল বড় হলো, পুতুল বিয়ের সময় হলো… এ আমাদের পুতুল। পুতুলগান পুতুলকাব্য পুতুলকাব্যিক উপন্যাসের পুতুল। এবার সময় পুতুলঘর বাঁধবার। পুতুলপ্রেমীদের শুভাশীষ আর আশীর্বাদ পরম প্রার্থনীয়। আর তাই, পুতুলবিয়েতে নিমন্ত্রণ।

‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন সাজিয়া সুলতানা পুতুল। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক গান প্রকাশ করেছেন এই শিল্পী। গান গাওয়ার পাশাপাশি পুতুল যুক্ত আছেন লেখালেখিতেও। এরই মধ্যে প্রকাশ হয়েছে তার লেখা ৪টি বই।

এদিকে পুতুলের বিয়ে উপলক্ষে একটি গান তৈরি করেছেন এই শিল্পী। নিজেই গাইবেন সেই গান।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ