যারা মামলা–মোকদ্দমায় ভয় পান, তারা দায়িত্ব ছেড়ে দেন: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা মামলা–মোকদ্দমায় ভয় পান, তারা দয়া করে দায়িত্ব ছেড়ে দেন। আর যারা ভয় পাবেন না, তারা দায়িত্ব পালন করবেন।

শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক অনশন কর্মসূচিতে দলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর রায় বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে হতাশ হওয়ার কোনো কারণ নেই। কারণ এখন বিএনপি নয়, দেশের মানুষের সঙ্গে দুঃশাসন চলছে। এটা থেকে রক্ষা পেতে হলে বিএনপিকে এগিয়ে আসতে হবে।

এদিন নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ থানা বিএনপির উদ্যোগে প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়।

এর উদ্বোধন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বেলা ১১টার পর শুরু হওয়া প্রতীকী অনশন সোয়া দুইটায় শেষ হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম পানি পান করিয়ে অনশন ভঙ্গ করান। অনশনে সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মহাসচিব ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বলব, যারা মামলা–মোকদ্দমা উপেক্ষা করে রাজপথে থেকে ‘গণতন্ত্রের মা’ খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে জোরদার করবেন, তাদের দায়িত্ব দিন।

 

টাইমস/জেডটি

Share this news on:

সর্বশেষ