নির্বাচনি জনসভায় যোগ দিতে আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনি সফরে আজ ফরিদপুর যাচ্ছেন।

মঙ্গলবার বিকাল ৩টায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

এরই মধ্যে তার নির্বাচনি সফরকে ঘিরে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। তৈরি করা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মাঠের পূর্বকোণে অস্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনি নির্মাণ করা হয়েছে।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুরে আগমনকে ঘিরে আনন্দের বন্যা বইছে নেতাকর্মীদের মাঝে। সাধারণ মানুষজনও অধীর অপেক্ষায় রয়েছেন।

তিনি বলেন, জনসভায় নারী ও পুরুদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ দর্শক শ্রোতা মাঠে প্রবেশের পথ নির্ধারণ করা হয়েছে। এর পাশাপাশি শহরজুড়ে শুরু হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা। সমাবেশ মাঠ সংলগ্ন এলাকাজুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশ সৌন্দর্য্য বর্ধনের জন্য রঙ করা হচ্ছে।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে মাঠে ৫০ হাজার দর্শক-শ্রোতাসহ সড়ক এবং আশপাশের এলাকায় মোট এক লাখ লোকের সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

এ সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী শামীম হক। এ সভায় ফরিদপুরের বাকি তিনটি সংসদীয় আসনে আওয়ামী লীগ প্রার্থীরা উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

এরআগে ২০১৭ সালের ২৯ মার্চ ফরিদপুর শহরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন বিকেলে তিনি এই রাজেন্দ্র কলেজ মাঠেই বক্তব্য দিয়েছিলেন। দীর্ঘ ছয় বছর নয় মাস ২ দিন পর আজ মঙ্গলবার ফরিদপুর শহরে যাচ্ছেন তিনি।

Share this news on: