টালিউডের ছবি নিয়ে ঢালিউডে ফিরছেন ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে সিনেমায় নিজের দ্যুতি ছড়িয়ে আলোচনায় তিনি। মূলত ঢালিউডে এখন সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত নুসরাত ফারিয়া।

পাশাপাশি ওপার বাংলার ছবিতে নিয়মিত কাজ করছেন এই নায়িকা। কলকাতার প্রেক্ষাগৃহে গত ২১ জুন তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি মুক্তি পায়। ভারতীয় নির্মাতা বিরসা দাশগুপ্তের এ ছবিটি মুক্তির পর থেকে সেখানে দারুণ সাড়া জাগিয়েছেন নুসরাত ফারিয়া।

ফারিয়া

তবে এবার সেই সাড়া জাগানো টালিউডের ছবি নিয়ে ঢালিউডে হাজির হতে চান ফারিয়া। এই প্রসঙ্গে নায়িকা বলেন, গত মাসে কলকাতায় মুক্তি পেয়েছে ‘বিবাহ অভিযান’। ছবিটি মুক্তির পর থেকে ওপার বাংলা থেকে দারুণ সাড়া মিলেছে। এমনকি দ্বিতীয় সপ্তাহেও কলকাতার ৭০ শতাংশ প্রেক্ষাগৃহে সিনেমাটি চলেছে। এবার আমার বিশ্বাস, বাংলাদেশে এই ছবিটি সেন্সর ছাড়পত্র পেলে দর্শকের মধ্যে অন্যভাবে সাড়া ফেলবে।

একটি সুত্র জানিয়েছে, ‘বিবাহ অভিযান’ ছবিটি এরইমধ্যে সেন্সর বোর্ডে জমা হয়েছে। দু-একদিনের মধ্যে এটি সেন্সর ছাড়পত্র পেতে পারে। এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শকপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

এতে ফারিয়াকে দেখা যাবে স্ট্রেট ফরোয়ার্ড কথা বলা একটি মেয়ের চরিত্রে। রোমান্টিক কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। ছবির একটি বিশেষ চরিত্রে তিনি অভিনয় করেছেন। এছাড়াও সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যের মতো তারকারাও অভিনয় করেছেন এই ছবিতে। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ।

এদিকে, নুসরাত ফারিয়া কিছুদিন আগে মুম্বাইয়ে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। ‘ইভারলাভ টিউমেরিক ক্রিম’ এর এই বিজ্ঞাপনটি বর্তমানে পশ্চিমবঙ্গের বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হয়েছে। এই বিজ্ঞাপনেও ফারিয়াকে একেবারে ভিন্ন লুকে দেখা গেছে। এটি নির্মাণ করেছেন ভারতের প্রভাকর সুকলা।

ফারিয়া দেশে দীপংকর দীপনের নতুন ছবি ‘ঢাকা ২০৪০’ এর কাজ নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার নায়ক বাপ্পি চৌধুরী। ছবিটিতে ফারিয়া ছাড়াও নুসরাত ইমরোজ তিশা অভিনয় করছেন।

জানা গেছে, ‘ঢাকা ২০৪০’ ছবির প্রথম ভাগের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। এ ছবির পাশাপাশি কিছুদিন আগে নুসরাত ফারিয়া ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবির কাজও শেষ করেছেন।

ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এটিও আসন্ন কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তির কথা শোনা যাচ্ছে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on:

সর্বশেষ