বিয়ের পরই রিয়ার সেক্স বাণিজ্য!

অন স্ক্রিন কিংবা অফ স্ক্রিন, কোথাও চমক দিতে ভোলেন না রিয়া সেন। তবে বেশ কিছুদিন ধরে চমক দেয়া’তো দূরের কথা, হারিয়েই গেলেন তিনি। বহুদিন ক্যামেরার সামনেই দেখা যায়নি তাকে। সর্বশেষ ‘মিসম্যাচ’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন রিয়া।

জানা গেছে, বিয়ে করেই ক্যামেরার সামনে খুব কম দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। স্বামীকে নিয়ে ব্যস্ত থাকায় কাজ কমিয়ে দিয়েছেন তিনি।

সংসার নিয়ে ব্যস্ত থাকা রিয়া সেন এবার দিলেন নতুন খবর। বললেন, আবারো পর্দায় ফিরছেন। নিজ ভক্তদের এও জানালেন, স্বরূপে দেখা যাবে তাকে। অর্থাৎ বিয়ের আগে রিয়া প্রতিটি ছবিতে চমক দিতে গিয়ে নগ্ন, অর্ধনগ্ন ও যৌন উত্তেজক চরিত্রে হাজির হতেন।

তবে বিয়ের পর নিজেকে সরিয়ে নেয়া, স্বামীকে নিয়ে ব্যস্ত থাকা সব মিলিয়ে ভক্তরা ভেবেছিল, আগের রূপে আর কখনো দেখা যাবে না রিয়াকে। তাই খোলামেলায় নায়িকাকে ফের দেখতে অনেকটা উদগ্রীব হয়ে পড়েছিল ভক্তরা।

রিয়া

এবার তাদেরই সুখবর দিলেন রিয়া। জানালেন, সম্প্রতি বলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছে একতা কাপুরের বালাজি ফিল্মস। মূলত সেক্স বাণিজ্য নিয়ে ছবিটির গল্প তৈরি হচ্ছে।

আর এ ছবির মূল চরিত্রে অভিনয় করছেন রিয়া সেন। গল্পে নাকি তাকে দেখা যাবে, একজন পতিতার চরিত্রে। এমনকি এই ছবিতে একাধিক তরুণের সঙ্গে তার যৌন দৃশ্যও থাকবে। শুধ তাই নয়, পুরো ছবিতে ব্যাপক খোলামেলা রূপে হাজির হবেন রিয়া।

ইতোমধ্যে ছবির অনেকখানি কাজ শেষ হয়েছে। বেশ কয়েকটি দৃশ্যও নাকি ধারণ করা হয়েছে অতি গোপনে। কারণ প্রকাশ্য শট নেয়ার মত দৃশ্য ছিল না এসব।

রিয়া বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস ছবিটি আর ভেতরের দৃশ্যগুলো দেখে যে কারোরই ভালো লাগবে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: