‘সাপলুডু’ নিয়ে মুখ খুললেন রুনা খান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। তবে শুধু ছোট পর্দায় জনপ্রিয় বললে ভুল হবে কারণ তিনি এরই মধ্যে বড় পর্দায়ও বেশ সুনাম কুড়িয়েছেন। এর আগে এই অভিনেত্রীর ‘ছিটকিনি’, ‘হালদা’, ‘গহিন বালুচর’ চলচ্চিত্রগুলো সিনেমা হলে মুক্তি পেয়েছে। যেখানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন রুনা খান।  

এদিকে, আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন আরেকটি চলচ্চিত্র ‘সাপলুডু’। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এরইমধ্যে ছবির ট্রেলার দর্শকের মধ্যে দারুণ আগ্রহ সৃষ্টি করেছে। আর ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী রুনা খানও।

রুনা

বাংলাদেশ টাইমস প্রতিবেদকের সঙ্গে আলাপকালে রুনা বলেন, গোলাম সোহরাব দোদুলের সঙ্গে অনেক নাটক ও টেলিছবিতে কাজ করেছি। সে অভিজ্ঞতা থেকে বলতে পারি, তার গল্পের ধরণ, উপস্থাপনা আলাদা। তাই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী আমি।

‘সাপলুডু’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন রুনা খান। এই প্রসঙ্গে তিনি বলেন, পর্দায় আমার চরিত্রটি অল্প সময় দেখা গেলেও গল্পের প্রয়োজনে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

রুনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ইমপ্রেস টেলিফিল্মের ‘কালো মেঘের ভেলা’। কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে মৃত্তিকা গুণ এ ছবিটি নির্মাণ করেছেন। এ ছবিটিও বোদ্ধামহলে দারুণ প্রশংসিত হয়।

এদিকে, রুনা খান এখন টিভি ধারাবাহিকে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে আছে ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘জোছনাময়ী’, ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’সহ বেশ কিছু ধারাবাহিক নাটক।

 

টাইমস/জেকে

Share this news on: