নগদ অ্যাপে ‘স্যামসাং নোট ১০ প্লাস’ জেতার সুযোগ

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা নগদ এর অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ২৫ টাকা। আর প্রশ্নের সঠিক উত্তর দিয়েই জিতে নিতে পারবেন স্যামসাং ‘নোট টেন প্লাস’ অথবা আকর্ষনীয় স্মার্টফোন।

মঙ্গলবার থেকে যেকোনো গ্রাহক নিজে কিংবা নগদ উদ্যোক্তার মাধ্যমে নগদ কর্তৃক যাচাইকৃত সফল ডিকেওয়াইসি নিবন্ধন করে নিশ্চিত ২৫ টাকা উপার্জন করতে পারবেন। সফল নিবন্ধনের পর ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ২৫ টাকা পৌঁছে যাবে।

এছাড়া প্রশ্নের সঠিক উত্তর দিয়ে কোনো গ্রাহক স্মার্টফোন পাওয়ার জন্য বিবেচিত হলে ৩০ দিনের মধ্যে তা হস্তান্তর করা হবে। স্মার্টফোনের বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

গ্রাহকদের নিজেদের একটি ছবি অথবা সেলফি এবং নিজেদের জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবির মাধ্যমে একজন গ্রাহক নিজে নিবন্ধন করতে পারবেন। এ ক্ষেত্রে নগদ অ্যাপ দ্বারা সংগৃহীত প্রয়োজনীয় সব তথ্য জাতীয় তথ্যভাণ্ডার থেকে নগদ যাচাই করে নেবে।

এছাড়া নগদ উদ্যোক্তার মাধ্যমেও একজন গ্রাহক ডিকেওয়াইসি নিবন্ধন করতে পারবেন। নগদে নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে দুই মিনিটের কম সময় লাগে। নগদের অফিসিয়াল ফেসবুক পেজ, ওয়েবসাইট এবং ১৬১৬৭ নম্বরে ফোন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানা যাবে।

অ্যাপ ইন্সটল করতে ক্লিক করুন এই লিংকে: onelink.to/nagadapp

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: