সৃজিত-মিথিলার সম্পর্ক কি?

সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জন বহু আগের। তবে সেই গুঞ্জন এসেছে কলকাতা থেকে। বেশ কয়েকবার কলকাতার সংবাদমাধ্যম এ নিয়ে খবরও ছাপিয়েছে। সেই খবরে, কখনো সৃজিতকে মিথিলার প্রেমিক বলা হয়েছে, আবার কখনো সৃজিতের বাড়িতে তার সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন মিথিলা বলেও দাবি উঠেছে।

তবে সব খবরকে উড়িয়ে দিয়ে বারবার মিথিলা বাংলাদেশি সংবাদমাধ্যমে বলে আসছিলেন, তারা দুজনই শুধু বন্ধু, এর বাইরে কিছু নন। এমনকি সৃজিতের সঙ্গে তার প্রেমের বিষয় বরাবরই অস্বীকার করেছিলেন তিনি।

ফাইল

আসলেই তাদের সম্পর্ক কি? ভক্তদের এমন প্রশ্নের উত্তর মেলার আগেই সৃজিত নিজেই দিয়ে দিলেন সেই উত্তর। সম্প্রতি ফেসবুকে মিথিলাকে নিয়ে কলকাতার পূজা মণ্ডপে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে সৃজিত-মিথিলার সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান আর তার স্বামী নিখিল জৈনের দেখা মিলেছে। এতেই ছবিটিকে ঘিরে তুমুল ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কেউ কেউ বলছেন, সদ্য বিবাহিত (নুসরাত ও জৈন) দম্পতির সঙ্গে সৃজিত-মিথিলা ছবি পোস্ট করেছেন, এতেই তিনি (সৃজিত) বুঝিয়ে দিয়েছেন তাদের অবস্থান। তারা আর অবিবাহিত নন, তারাও বিবাহিত।

আবার কেউ কেউ বলেছেন, মিথিলা তুমি দুই দিন পর পর সৃজিতের কাছে ছুটে যাও, সবকিছু বলে দিলেই তো হয়, তোমরা স্বামী-স্ত্রী।

আবার অনেকেই বলেছেন, তাদের ছবি দেখলে কখনোই বন্ধু মনে হয় না, তারা আসলেই প্রেমিক-প্রেমিকা।

ফাইল

প্রসঙ্গত, কিছুদিন আগেও সৃজিতের জন্মদিনে কলকাতায় গিয়েছিলেন মিথিলা। ওইসময় সৃজিতের ঘরোয়া ও বাইরের পার্টিতে ছিলেন মিথিলা। তবে এখনো এই বিষয়ে পরিস্কার কিছুই জানাননি কেউই। হয়ত ভবিষ্যৎ বলে দিবে তাদের সম্পর্কের গভীরতা।

 

টাইমস/জেকে

Share this news on: