সালমানের বাড়িতে বোমার খোঁজে পুলিশ!

বলিউড ভাইজান সালমান খান। সম্প্রতি তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেয়ার হুমকি আসে পুলিশের কাছে। শুধু তাই নয় কেউ এ হামলা প্রতিরোধের চেষ্টা করলেও আক্রমণ থামানো যাবে না বলে ফোনে জানানো হয়।

ব্যাস! এমন হুমকি শুনে সঙ্গে সঙ্গে ছুটে যান পুলিশের একটি প্রতিনিধি দল। গিয়ে সালমানের বাড়িতে ৪ ঘণ্টা বোমার খোঁজ করে পুলিশ। অবশ্য এসময় বাড়িতে ছিলেন না সালমান। ছিলেন শুধু তার বাবা-মা, ভাইয়েরা।

অবশ্য প্রথমে পুলিশ তাদের গোটা বিষয়টি জানায়। পরে বাড়িতে তল্লাশি চালায়। প্রায় চারঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু কোনো জিনিসই খুঁজে পায়নি। এরপর পুলিশ নিশ্চিত হয়, তাদের কেউ ভুয়া তথ্য দিয়েছে।

তবে এমন তথ্য কে দিয়েছে তা বের করতে গিয়ে হতবাক পুলিশ! তদন্ত করে দেখে ১৬ বছরের এক যুবক তাদের সঙ্গে এই কাজটি করেছে। ভুয়া ই-মেইলে সে এই হুমকি দিয়েছিল। পরে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ।

জানা গেছে, ওই অভিযুক্ত কিশোর মুম্বাই পুলিশকে একটি ইমেইল পাঠায়, আর সেখানেই সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেয়ার কথা বলে। ওই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া ই-মেইলের সূত্র ধরেই গাজিয়াবাদ থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। পরে তিস হাজারি আদালতে তাকে তোলা হয়।

উল্লেখ্য, এই বছর বেশ কয়েকবার হুমকি দেয়া হয় সালমানকে। শেষ সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ মামলার শুনানির আগে ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেয়া হয়। গ্যারি শুটার নামের এক ব্যক্তি ফেসবুকে ভাইজানকে মারার হুমকি দেন।

 

টাইমস/জেকে

Share this news on: