আমেরিকায় স্থায়ী হচ্ছেন শাকিব, সত্যি না গুজব?

বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, আমেরিকায় গ্রিন কার্ডের আবেদন করেছেন তিনি। শিগগির দেশ ছেড়ে সেখানেই স্থায়ী হবেন এ নায়ক।

দক্ষ এক এজেন্সির মাধ্যমে এরইমধ্যে অভিনয়শিল্পী হিসেবে আবেদন করেছেন শাকিব খান। গতকাল এমনই খবর ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন গণমাধ্যমে। কিন্তু এই খবরটি পুরোপুরি ভিত্তিহীন এবং এটি শুধুই ‘গুজব’ বলে জানালেন শাকিব খান।

এই প্রসঙ্গে শাকিব বলেন, মাঝে মাঝে এমন সব সংবাদ শুনি যা আমার মাথার উপর দিয়ে যায়। কিছু অনলাইন সংবাদমাধ্যম এই ধরণের খবর প্রকাশ করেছে, আমি নিজেও দেখেছি। তবে খবরটি পুরাই ভুয়া। দেখে অবাক হয়েছি।

আসলে এমন সংবাদ প্রকাশিত হয়েছে, যেখানে আমার কোন বক্তব্য নেই। কথা না বলেই আমাকে নিয়ে সংবাদটি প্রকাশ করা হয়েছে। মাঝে মাঝে মনে হয়েছে আমার বিষয় আর আমিই জানি না, তারাই বেশি জানে। এটা ‘গুজব’ ছাড়া আর কিছুই না।

এদিকে শাকিব খান রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে একটি গানের শুটিংয়ের মাধ্যমে ‘বীর’ সিনেমার শুটিং শেষ করেছেন। গুণী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এসকে ফিল্মসের প্রযোজনায় এ ছবির সহ-প্রযোজনায় আছেন এমডি ইকবাল। সম্পাদনা শেষে ছবিটি সামনে সেন্সরে জমা হবে বলে জানা যায়।

এছাড়া শাকিব খান অভিনীত এবং শাহীন সুমন পরিচালিত ‘ক্রিমিনাল’ নামে আরেকটি ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। এ ছবিতেও শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এ ছাড়া ইফতেখার চৌধুরী পরিচালিত ‘লন্ডন লাভ’ নামের একটি নতুন সিনেমায় সামনে কাজ করার কথা রয়েছে শাকিব খানের।

 

আমারসংবাদ/জেডআই

Share this news on: