মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা আশঙ্কামুক্ত  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুটিংস্থলে মোটরসাইকেল দুর্ঘটনায় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা আহত হলেও তারা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

রোববার দুপুরে উপজেলার চরএলাহী ইউনিয়নে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাংচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমার শুটিংস্পটে নায়িকা পূর্ণিমা মোটরসাইকেল চালানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

নায়ক ফেরদৌস জানান, সিনেমার চরিত্রের একটি অংশে চিত্র নায়িকা পূর্ণিমা এনজিও কর্মির চরিত্রে এবং আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। চরিত্রের একটি অংশে, পূর্ণিমার মোটরসাইকেলের পেছনে বসে আমি এলাকা ঘুরে দেখার দৃশ্য ধারণ করার সময় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল আমাদের শরীরে চাপা দেয়।

পরে শুটিং ইউনিটের সদস্যরা তাদের উদ্ধার করে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেন।

এ বিষয়ে জুনিয়র কনসালটেন্ট ডা.আ ফ ম আবদুল হক জানান, নায়ক ফেরদৌস ডান পায়ের গোড়ালির ওপরে মাংসে আঘাত পেয়েছেন। নায়িকা পূর্ণিমা ডান হাতের কাধে এবং কনুতে হালকা ব্যাথা পেয়েছেন। তবে বর্তমানে তারা আশঙ্কা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েকদিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে বলে তিনি জানান।

 

‘গাঙচিল’ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ফেরদৌস-পূর্ণিমাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন দুজনকে কোম্পানীগঞ্জ সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়েছে। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্সরে করা হয়েছে। তারপর বলতে পারব! বেশি সমস্যা হলে শুটিং বন্ধ থাকবে।

‘গাঙচিল’ ছবিটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এই ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

টাইমস/এক্স

Share this news on: