শ্রীলঙ্কা নয় জিতবে বাংলাদেশ: পপি

ঢালিউড নায়িকা পপি। অভিনয়ের পাশাপাশি খেলা দেখতে ভীষণ ভালোবাসেন তিনি। তার পছন্দের টিম বাংলাদেশ। তাদের খেলা (ক্রিকেট) চললে শুটিং, কাজ-কর্ম সবকিছু ছেড়ে টিভির সামনে বসে থাকেন এই অভিনেত্রী।

বাংলাদেশ নিয়ে পপির উৎকণ্ঠার যেন শেষ নেই। স্বপ্নও দেখেন তিনি এই টিমটি নিয়ে। পপির ভাষ্য, বাংলাদেশের খেলা নিয়ে অনেকে ভালো-মন্দ কথা বললেও আমি মনে করি এটি এখন অত্যন্ত শক্তিশালী একটা টিম। আগের চেয়ে অনেক ভালো খেলে বাংলাদেশ ক্রিকেট টিম।

এই যে, সবশেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে গেলেও আমরা সাকিব আল হাসানের একটি দুর্দান্ত সেঞ্চুরি পেয়েছি। বাংলাদেশ এতে ৩০০ রানের কাছাকাছি স্কোর করেছিল। আমরা বোলিংয়ে আরেকটু নজর দিলে হয়তো এ ম্যাচটা জিতে যেতাম। যাই হোক আমি মনে করি, এই টিমের সময় এখনো ফুরিয়ে যায়নি। সামনে বেশ কয়েকটি খেলা বাকি আছে। বিশেষ করে মঙ্গলবার শ্রীলঙ্কার বিপরীতে লড়বে বাংলাদেশ। এই ম্যাচে অবশ্যই জিতবে বাংলাদেশ।

পপি আরো জানান, আগামী বাংলাদেশের খেলা কোনোভাবেই মিস করবেন না তিনি। এই টিম প্রসঙ্গে বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে পপি বলেন, আমার বিশ্বাস এই ম্যাচে বাংলাদেশ শ্রীলঙ্কাকে হারাবে। মাশরাফি, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্যর মতো ভালো ব্যাটসম্যানরা রয়েছে এই টিমের সঙ্গে। তাই আমাদের এখন আর ভয় নেই। টাইগাররা আমাদের সামনে জয়ের খবরই দেবেন,  ইনশাআল্লাহ।

 

টাইমস/জেকে/জেডটি

 

Share this news on: