জুনিয়র আর্টিস্ট কি আদৌ সিনিয়র হতে পারবেন?

জনপ্রিয় টিভি নাট্যাভিনেতা মীর সাব্বির। অসংখ্য নাটক রয়েছে তার ঝুলিতে। অভিনয়ের জন্য কখনো পাগল, কখনো চাকর আবার কখনো দারোয়ানও হয়েছেন তিনি। তারপরেও একটা অপূর্ণতা যেন রয়েই গেছে তার জীবনে। সেটি হচ্ছে, কখনো জুনিয়র আর্টিস্ট থেকে সিনিয়র হতে পারেননি তিনি!

এমনকি সিনিয়র হতে দীর্ঘ কয়েকবছর সময়ও কাটিয়েছেন এফডিসিতে। শুধু কি তাই; এক্সট্রা আর্টিস্ট হয়েও কাজ করেছেন মীর সাব্বির। যদিও স্বপ্ন পূরণ হবে কিনা অভিনেতার তাও তিনি জানেন না। এরপরেও এফডিসিতে ঘুরে বেড়াচ্ছেন মীর সাব্বির।

ফাইল

‘জুনিয়র আর্টিস্ট’ শুটিং মুহূর্তে ক্যামেরাবন্দি মীর সাব্বির ও এ্যানি খান

এরই মধ্যে এক্সটা আর্টিস্ট হয়ে ১৯৯ ছবিতে অভিনয় করাও হয়ে গেল মীর সাব্বিরের। এরপরেও ভালো ফলাফল পাওয়া হলো না তার। এই সময় তার ইচ্ছেও বাড়তে শুরু করলো, পরের ২০০ নাম্বার ছবিতে মূল চরিত্রে অভিনয় করে সবাইকে চমকে দিবেন। সত্যি কী তিনি চমকাতে পারবেন? নাকি পুরোটা সময় জুনিয়রই থেকে যাবেন?

মূলত ‘জুনিয়র আর্টিস্ট’ শিরোনামের একটি ৭ পর্বের ঈদ ধারাবাহিক নাটকে এমন চরিত্রে দেখা যাবে অভিনেতা মীর সাব্বিরকে। রাজীব মণি দাস রচিত নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

এ্যানি খান

নাটকটিতে মীর সাব্বির ছাড়া আরও অভিনয় করেছেন এ্যানি খান, শিপন মিত্র, ইরা শিকদার, আরফান আহমেদ প্রমুখ।

এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির। তার মামার চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। নাটকটি প্রযোজনা করেছে ‘লাইফ গোল্ড মিডিয়া’।

‘জুনিয়র আর্টিস্ট’ নাটকটি একুশে টেলিভিশনে ঈদের দিন থেকে সকাল সাড়ে ১০টায় সাত দিনব্যাপী সম্প্রচারিত হবে।

নাটকটির প্রোমো ভিডিও দেখুন এখানেই

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: