ভারতীয় মেজরের বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ

ভারতের মেজর পদমর্যাদার এক সেনা কর্মকর্তার বিরুদ্ধে সহকর্মী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পূর্ব বেঙ্গালুরুর পুরাতন এয়ারপোর্ট রোডে গাড়ির ভেতর ওই নারীকে ধর্ষণ করেছে ২৯ বছরের মেজর অমিত চৌধুরী। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে মেজরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ওই নারীর অভিযোগ, ৪ ফেব্রুয়ারি জ্যেষ্ঠ এক কর্মকর্তার বাড়িতে পার্টিতে গিয়েছিলেন তিনি। ফেরার সময় অভিযুক্ত তাকে ফোন করে একসঙ্গে যাওয়ার জন্য অনুরোধ করেন। খিদে পাওয়ায় ওই নারী ভাবেন গাড়িতে গিয়ে কিছু একটা খেয়েও নেবেন। এই ভেবে অমিতের গাড়িতে চড়ে বসেন তিনি। এরপর দুজনে একটি ফাঁকা জায়গায় গাড়ি পার্ক করে গাড়িতে বসেই মদ্যপান করেন।

ভিকটিমের অভিযোগ, এরপর থেকেই তার সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন মেজর অমিত চৌধুরী। সে তাকে অযাচিতভাবে স্পর্শ করতে শুরু করে। মেজরকে ধাক্কা মেরে সরানোর চেষ্টা করলে ওই নারীকে চড়-থাপ্পড় মারতে শুরু করে।

অভিযোগে ধর্ষিতা লিখেছেন, 'তিনি আমায় জোর করে গাড়ির পেছনের সিটে নিয়ে যায়। এরপর আমায় ধর্ষণ করে। পরে বাড়িতে ছেড়ে দেয়।'

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, দুই দিন মানসিকভাবে বিপর্যস্ত থাকায় কাউকে কিছু বলতে পারেননি বলে জানিয়েছেন মেয়েটি। পরে তার বাবা-মাকে বিষয়টি জানালে ৮ ফেব্রুয়ারি তারা বেঙ্গালুরুতে মেয়ের কাছে যান। সেনাবাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তাকে বিষয়টি জানানোর পাশাপাশি পুলিশেও অভিযোগ জানান তারা। মেয়েটির বয়ান রেকর্ড করে বেঙ্গালুরু সিটি পুলিশ। বিবেকনগর পুলিশ মেজর অমিত চৌধুরীকে গ্রেপ্তার করলেও সে অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়ে যায়। ঘটনার বিস্তারিত তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

 

টাইমস/এসআই

Share this news on: