ফতুল্লায় শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণ, আটক ১  

নারায়ণগঞ্জের ফতুল্লায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত কবির হোসেনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ফতুল্লার উত্তর চাষাঢ়া এলাকা থেকে শুক্রবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। গ্রেপ্তারের পর কবির হোসেনের মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও উদ্ধার করেছে পুলিশ।

অভিযুক্ত কবির হোসেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার ভূইগড় এলাকার একটি দোকানে কাজ করে কবির। এ সুবাদে একই এলাকার এক ব্যবসায়ীর বাসায় একটি রুম ভাড়া নেয় সে। এরই মধ্যে ওই ব্যবসায়ীর পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে তার। গত মে মাসে ব্যবসায়ীর শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। তখন থেকে বিভিন্ন প্রলোভনে শিশুটিকে নিজের রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করতো কবির। কয়েকদিন আগে ইউটিউবে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে সে।

বৃহস্পতিবার অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে আবারও ধর্ষণ করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় শিশুটির। তখন ঘটনাটি মাকে জানায় শিশুটি। এ অবস্থায় শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে আটক করে পুুুলিশে খবর দেয় স্থানীয়রা।

ফতুল্লা মডেল থানার এসআই মোদাচ্ছের হোসেন বলেন, দীর্ঘদিন ধরে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে প্রমাণ হতো না শিশুটির সঙ্গে দীর্ঘদিন এমন জঘন্য কাজ করেছে কবির।

অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: