• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

জয়দেবপুর রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

জয়দেবপুর রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

নিজস্ব প্রতিবেদক১৭ অক্টোবর ২০১৯, ০৬:০১পিএম, ঢাকা-বাংলাদেশ।

জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন গাজীপুর জেলার গাজীপুর সদর উপজেলায় অবস্থিত একটি রেলওয়ে স্টেশন। গার্মেন্টসসহ বিভিন্ন শিল্প-কারখানা গড়ে ওঠার ফলে গাজীপুর বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ একটি শিল্পাঞ্চল হয়ে উঠেছে।

দীর্ঘ দিন ধরে সারাদেশের সাথে এই অঞ্চলে যোগাযোগ রক্ষার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশনের। স্টেশনটি থেকে একটি ইন্টারসিটিসহ বহু ট্রেন ঢাকাসহ দেশের বিভিন্ন স্টেশনে চলাচল করে থাকে।

বাংলাদেশ টাইমস-এর পাঠকদের সুবিধার জন্য জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি তুলে ধরা হল।

জয়দেবপুর থেকে ঢাকা

নীলসাগর এক্সপ্রেস (৭৬৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৬টা ০৫ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল ৭টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন রবিবার।

যমুনা এক্সপ্রেস (৭৪৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৬টা ২৪ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল ৭টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

একতা এক্সপ্রেস (৭০৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৭টায় এবং ঢাকায় পৌঁছায় সকাল ৮টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

তুরাগ এক্সপ্রেস (তুরাগ ২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৭টা ৩০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল ৮টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

টাঙ্গাইল কমিউটার (১/২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৮টা ২৮ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় ৯টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

ভাওয়াল এক্সপ্রেস (৫৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৯টা ৪২ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় ১১টা ৩৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জামালপুর কমিউটার (৫২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ১০টা ১০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল ১১টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জয়দেবপুর কমিউটার (২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ১০টা ৪৫ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় দুপুর ১২টায়। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৪): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে দুপুর ১২টা ৩০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় দুপুর ১টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন রোববার।

হাওর এক্সপ্রেস (৭৭৮): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে দুপুর ১২টা ৫৩ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় দুপুর ২টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বৃহস্পতিবার।

জয়দেবপুর কমিউটার (৪): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৩টা ২০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় বিকাল ৫টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

বলাকা এক্সপ্রেস (৫০): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৪টা ১৮ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় বিকাল ৫টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

চিত্রা এক্সপ্রেস (৭৬৩): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৪টা ৪০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় বিকাল ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

দ্রুতযান এক্সপ্রেস (৭৫৮): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৫টা ১০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় বিকাল ৬টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

দেওয়ানগঞ্জ এক্সপ্রেস (৪৮): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৫টা ৫৪ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

তুরাগ এক্সপ্রেস (তুরাগ ৪): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় রাত ৮টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

লালমনি এক্সপ্রেস (৭৫২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ৫৮ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় রাত ৮টা ৫৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

মহুয়া কমিউটার (৪৪): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৮টা ০৭ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় রাত ৯টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

পদ্মা এক্সপ্রেস (৭৬০): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৮টা ৩৪ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় রাত ৯টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।

ধূমকেতু এক্সপ্রেস (৭৭০): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৩টা ৪৮ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় রাত ৪টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

সুন্দরবন (৭২৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৪টা ৩৫ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় ভোর ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।


ঢাকা থেকে জয়দেবপুর রেলওয়ে জংশন

সুন্দরবন (৭২৬): ঢাকা থেকে ছাড়ে সকাল ৬টা ২০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় সকাল ৭টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

ধূমকেতু এক্সপ্রেস (৭৭০): ঢাকা থেকে ছাড়ে সকাল ৬টায় এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় সকাল ৭টা ০১ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

তিস্তা এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে সকাল ৭টা ৩০ মিনিটে। জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় ৮টা ৩০ মিনিটে।

নীলসাগর এক্সপ্রেস (৭৬৬): ঢাকা থেকে ছাড়ে সকাল ৮টায় এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় সকাল ৯টা ১৯ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন রবিবার।

মহুয়া কমিউটার (৪৪): ঢাকা থেকে ছাড়ে সকাল ৮টা ১৫ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় ৯টা ২২ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

একতা এক্সপ্রেস (৭০৫): ঢাকা থেকে ছাড়ে সকাল ১০ টা ০০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় সকাল ১১টা ০৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।

জয়দেবপুর কমিউটার (২): ঢাকা থেকে ছাড়ে সকাল ১০টা ৪৫ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় দুপুর ১২টায়। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৩): ঢাকা থেকে ছাড়ে দুপুর ২টা ৪০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় বিকাল ৩টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন- রবিবার।

জয়দেবপুর কমিউটার (৪): ঢাকা থেকে ছাড়ে বিকাল ৩টা ২০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় বিকাল ৫টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

জামালপুর কমিউটার (৫১): ঢাকা থেকে ছাড়ে বিকাল ৩টা ৪০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় বিকাল ৪টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

যমুনা এক্সপ্রেস (৭৪৫): ঢাকা থেকে ছাড়ে বিকাল ৪টা ৪০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় বিকাল ৫টা ৫৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

দেওয়ানগঞ্জ এক্সপ্রেস (৪৭): ঢাকা থেকে ছাড়ে বিকাল ৫টা ৪০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

চিত্রা এক্সপ্রেস (৭৬৩): ঢাকা থেকে ছাড়ে সন্ধ্যা ৭টায় এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় রাত ৮ টায়। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

তুরাগ এক্সপ্রেস (তুরাগ ৪): ঢাকা স্টেশন থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় রাত ৮টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

তুরাগ এক্সপ্রেস (তুরাগ ২): ঢাকা থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় ৮টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

দ্রুতযান এক্সপ্রেস (৭৫৮): ঢাকা রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৮টায় এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় ৯টা ০৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

ভাওয়াল এক্সপ্রেস (৫৫): ঢাকা থেকে ছাড়ে রাত ৯টা ২০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় রাত ১০টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

লালমনি এক্সপ্রেস (৭৫১): ঢাকা থেকে ছাড়ে রাত ১০টা ১০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় রাত ১১টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

জয়দেবপুর কমিউটার (২): ঢাকা থেকে ছাড়ে রাত ১০টা ৪৫ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় দুপুর ১২টায়। সাপ্তাহিক বন্ধ শুক্রবার।

পদ্মা এক্সপ্রেস (৭৬০): ঢাকা স্টেশন থেকে ছাড়ে রাত ১১টা ১০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় রাত ১২টা ০৮ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।

হাওর এক্সপ্রেস (৭৭৮): ঢাকা থেকে ছাড়ে রাত ১১টা ৫০ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন পৌঁছায় ১২ টা ৪৯ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বৃহস্পতিবার।

বলাকা এক্সপ্রেস (৪৯): ঢাকা থেকে ছাড়ে রাত ৪টা ৪৫ মিনিটে এবং জয়দেবপুর রেলওয়ে জংশন পৌঁছায় মিনিটে ভোর ৫টা ৪৭। সাপ্তাহিক বন্ধ নেই।

জয়দেবপুর থেকে ময়মনসিংহ

বলাকা কমিউটার: জয়দেবপুর রেলওয়ে জংশন ছাড়ে ভোর ৫টা ৪৭ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ৮টা ৩০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

তিস্তা এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৮টা ৩০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ১০ টা ১৩ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

মহুয়া কমিউটার: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে সকাল ৯টা ২২ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় দুপুর ১২টা ২২ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই। সাপ্তাহিক বন্ধ নেই।

অগ্নিবীণা এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে সকাল ১০ টা ৪৫ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় দুপুর ১২ টা ৩৩ মিনিট। তারাকান্দি পৌঁছাবে দুপুর ৩ টায়। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ময়মনসিংহ কমিউটার (৯১): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে দুপুর ১২টা ৩০ মিনিটে এবং ময়মনসিংহ পৌঁছায় বিকাল ৩টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ বুধবার।

ঈশাখাঁন এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে বেলা ১২টা ৪০ মিনিটে। ময়মনসিংহ পৌঁছাবে রাত ৯টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

মোহনগঞ্জ এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে বিকাল ৩ টা ২০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় বিকাল ৫টা ১৫ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

যমুনা এক্সপ্রেস (৭৪৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৫টা ৫৫ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৮টা ১০ মিনিট। সাপ্তাহিক বন্ধ নেই।

দেওয়ানগঞ্জ কমিউটার: জয়দেবপুর রেলওয়ে জংশন ছাড়ে সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ৮ টা ৫২ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ব্রহ্মপুত্র এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে সন্ধ্যা ৭ টায়। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৯টা ৫ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ভাওয়াল এক্সপ্রেস (৫৫): জয়দেবপুর রেলওয়ে জংশন ছাড়ে রাত ১০টা ৩০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ১টা ১০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

হাওর এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন ছাড়ে রাত ১২টা ৫০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৩টা ১০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।


জয়দেবপুর থেকে দিনাজপুর

একতা এক্সপ্রেস (৭০৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ১১টা ০৫ মিনিটে এবং দিনাজপুর পৌঁছায় সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।

দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৯টা ১০ মিনিটে এবং দিনাজপুর পৌঁছায় সকাল ৬টা ০০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।


জয়দেবপুর থেকে দেওয়ানগঞ্জ বাজার

দেওয়ানগঞ্জ এক্সপ্রেস (৪৭): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৬টা ৪৮ মিনিটে এবং দেওয়ানগঞ্জ পৌঁছায় সকাল ১১টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

তিস্তা এক্সপ্রেস (৭০৭): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৮টা ২৯ মিনিটে এবং দেওয়ানগঞ্জ বাজার পৌঁছায় দুপুর ১২টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

জামালপুর কমিউটার (৫১): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৪টা ৪০ মিনিটে এবং দেওয়ানগঞ্জ বাজারে পৌঁছায় রাত ১০টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ব্রহ্মপুত্র এক্সপ্রেস (৭৪৩): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ০৪ মিনিটে এবং দেওয়ানগঞ্জ বাজার পৌঁছায় রাত ১১ টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ভাওয়াল এক্সপ্রেস (৫৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ১০টা ৩২ মিনিটে এবং দেওয়ানগঞ্জ বাজারে পৌঁছায় ভোর ৫টা ৪০মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জয়দেবপুর থেকে খুলনা


সুন্দরবন (৭৩৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৭টা ২৫ মিনিটে এবং খুলনা পৌঁছায় বিকাল ৪টায়। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

চিত্রা এক্সপ্রেস (৭৬৪): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ৮ টায় এবং খুলনা পৌঁছায় রাত ৪টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।


জয়দেবপুর থেকে তারাকান্দি

যমুনা এক্সপ্রেস (৭৪৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৫টা ৫৫ মিনিটে এবং তারাকান্দি পৌঁছায় রাত ১০টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জয়দেবপুর থেকে লালমনিরহাট

লালমনি এক্সপ্রেস (৭৫১): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ১১টা ১৫ মিনিটে এবং লালমনিরহাট পৌঁছায় সকাল ৮টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

জয়দেবপুর থেকে রাজশাহী

ধূমকেতু এক্সপ্রেস (৭৬৯): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৭টা ১ মিনিটে এবং রাজশাহী পৌঁছায় সকাল ১১টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন- বার।

সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৩): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৩টা ৫০ মিনিটে এবং রাজশাহী পৌঁছায় রাত ৯টা ০৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন রবিবার।

পদ্মা এক্সপ্রেস (৭৫৯): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ১২টা ০৮ মিনিটে এবং রাজশাহী পৌঁছায় রাত ৪টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন- মঙ্গলবার।

জয়দেবপুর থেকে চিলাহাটি

নীলসাগর এক্সপ্রেস (৭৬৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৯টা ১৭ মিনিটে এবং চিলাহাটি পৌঁছায় বিকাল ৫টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

জয়দেবপুর থেকে সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ এক্সপ্রেস (৭৭৬): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে বিকাল ৬টা ১৫ মিনিটে এবং সিরাজগঞ্জ পৌঁছায় রাত ৯টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শনিবার।

জয়দেবপুর থেকে মোহনগঞ্জ (নেত্রকোনা)

মহুয়া কমিউটার (৪৩): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সকাল ৯টা ২২ মিনিটে এবং মোহনগঞ্জ পৌঁছায় দুপুর ২টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

হাওর এক্সপ্রেস: জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে রাত ১২টা ৪৯ মিনিটে এবং মোহনগঞ্জ পৌঁছায় ভোর ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বৃহস্পতিবার।

জয়দেবপুর থেকে জারিয়া-ঝাঞ্জাইল

বলাকা এক্সপ্রেস (৪৯): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে ভোর ৫টা ৪৫ মিনিটে এবং জারিয়া-ঝাঞ্জাইল পৌঁছায় সকাল ১০টা ০০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জয়দেবপুর থেকে বঙ্গবন্ধু সেতু (পশ্চিম)

টাঙ্গাইল কমিউটার (১/২): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে এবং বঙ্গবন্ধু সেতু (পশ্চিম) পৌঁছায় রাত ৮টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

জয়দেবপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ

রাজশাহী এক্সপ্রেস (০৫): জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন থেকে ছাড়ে দুপুর ১টা ১৭ মিনিটে এবং চাঁপাইনবাবগঞ্জ পৌঁছায় রাত ১০টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

 

 

টাইমস/এনজে/এইচইউ

ময়মনসিংহ জংশনের সকল ট্রেনের সময়সূচি

ময়মনসিংহ জংশনের সকল ট্রেনের সময়সূচি

বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় ট্রেনপথ একটি জনপ্রিয় মাধ্যম। অধিকাংশ মানুষের কাছেই

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

বাংলাদেশের বন্দর নগরী হিসেবে খ্যাত চট্টগ্রামের সাথে সারা দেশের যোগাযোগ

সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

চায়ের দেশ ও ‘তিনশত ষাট আউলিয়ার’ আধ্যাত্মিক রাজধানী হিসেবে পরিচিত

খুলনা রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি  

খুলনা রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি  

বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হলো রেলপথ যোগাযোগ। ভ্রমণ

রাজশাহী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

রাজশাহী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

বাংলাদেশের প্রাচীন ও ঐত্যিহবাহী মেট্রোপলিটন শহরগুলোর মধ্যে অন্যতম রাজশাহী। এটি

রংপুর রেলওয়ে স্টেশনের বিভিন্ন  ট্রেনের সময়সূচি

রংপুর রেলওয়ে স্টেশনের বিভিন্ন ট্রেনের সময়সূচি

বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় গুরুত্ববহ একটি মাধ্যম হলো রেলপথ যোগাযোগ। ভ্রমণ

নোয়াখালী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

নোয়াখালী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

চট্টগ্রাম বিভাগের একটি গুরুত্বপূর্ণ জেলা নোয়াখালী। এককালের বৃহত্তর নোয়াখালী জেলা