গাজীপুরে মহাসড়কে গাছ ফেলে ডাকাতি, গ্রেপ্তার ৮

গাজীপুরের কালীগঞ্জে গাছ কেটে মহাসড়কে ফেলে গাড়িতে ডাকাতি ও ভাংচুরের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে কালীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।

আটককৃতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর ছেলে সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর ছেলে সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে শামীম (২০), বি-বাড়ীয়ার বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের ছেলে এমদাদুল হক মিলন (২৭), নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের ছেলে শিপন (২৪), বি-বাড়ীয়া সদর উপজেলার শিলাউর গ্রামের আবিদ মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের আলী মিয়ার ছেলে বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের ছেলে তানভীর (২১)।

পুলিশ জানিয়েছে, আটকদের কাছ থেকে নগদ ৫ হাজার ৬৫৫ টাকা, ১২টি মোবাইল সেট, একটি করে দা, চাপাতি, পাঁচটি লাঠি ও একটি রশি জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর দিবাগত রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে প্রাইভেটকারের সামনে গাছ ফেলে গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা গাড়ির মালিক ডা. আসাদুজ্জামানের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আরেকটি যাত্রীবাহী বাসের গতিরোধ করার সময় ৯৯৯ ফোন করলে পুলিশ দ্রুত সেখানে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় পরদিন ডা. আসাদুজ্জামান কালীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা (মামলা নম্বর-২) করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল গাজীপুর, ঢাকা, ময়মনসিংহ, ব্রাহ্মনবাড়ীয়া, হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্যকে গ্রেপ্তার করে।

 

টাইমস/এইচইউ

Share this news on: