• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

গাজীপুরে মহাসড়কে গাছ ফেলে ডাকাতি, গ্রেপ্তার ৮

গাজীপুরে মহাসড়কে গাছ ফেলে ডাকাতি, গ্রেপ্তার ৮

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর০৪ ডিসেম্বর ২০১৯, ০৬:১৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

গাজীপুরের কালীগঞ্জে গাছ কেটে মহাসড়কে ফেলে গাড়িতে ডাকাতি ও ভাংচুরের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে কালীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।

আটককৃতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর ছেলে সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর ছেলে সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে শামীম (২০), বি-বাড়ীয়ার বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের ছেলে এমদাদুল হক মিলন (২৭), নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের ছেলে শিপন (২৪), বি-বাড়ীয়া সদর উপজেলার শিলাউর গ্রামের আবিদ মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের আলী মিয়ার ছেলে বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের ছেলে তানভীর (২১)।

পুলিশ জানিয়েছে, আটকদের কাছ থেকে নগদ ৫ হাজার ৬৫৫ টাকা, ১২টি মোবাইল সেট, একটি করে দা, চাপাতি, পাঁচটি লাঠি ও একটি রশি জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর দিবাগত রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে প্রাইভেটকারের সামনে গাছ ফেলে গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা গাড়ির মালিক ডা. আসাদুজ্জামানের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আরেকটি যাত্রীবাহী বাসের গতিরোধ করার সময় ৯৯৯ ফোন করলে পুলিশ দ্রুত সেখানে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় পরদিন ডা. আসাদুজ্জামান কালীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা (মামলা নম্বর-২) করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল গাজীপুর, ঢাকা, ময়মনসিংহ, ব্রাহ্মনবাড়ীয়া, হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্যকে গ্রেপ্তার করে।

 

টাইমস/এইচইউ

দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির কারসাজি আছে: কাদের

দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির কারসাজি আছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বারবার আন্দোলনের

আজ মিথিলার বিয়ে, বর ‘জাস্ট ফ্রেন্ড’ সৃজিত!

আজ মিথিলার বিয়ে, বর ‘জাস্ট ফ্রেন্ড’ সৃজিত!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে

গাজীপুরে বালুর নিচে ছেলের লাশ পেলেন বাবা

গাজীপুরে বালুর নিচে ছেলের লাশ পেলেন বাবা

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের নির্মাণাধীন একটি কারখানার

স্বাস্থ্য

শীতে ত্বক ও চুলের সুরক্ষায় যা খেতে হবে

শীতে ত্বক ও চুলের সুরক্ষায় যা খেতে হবে

শীতের শুষ্কতা ও রুক্ষতায় সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয় আমাদের চুল ও ত্বক। ত্বকের শুষ্কতা, ফাটল আর চুলের খুশকি শীতকালের অতি-পরিচিত কিছু সমস্যা। সঠিক খাদ্যাভ্যাস এবং ত্বক ও চুলের পরিচর্যার মধ্য দিয়ে খুব সহজেই এসব জটিলতা নিয়ন্ত্রণ করা সম্ভব।

স্বাস্থ্য

মুলাশাকে ভিটামিন-এ টমেটোর চেয়ে ২২ গুণ

মুলাশাকে ভিটামিন-এ টমেটোর চেয়ে ২২ গুণ

শীতে বাজারে আসছে মুলাশাক। স্বাদের একটু তিতা তিতা লাগে বলে অনেকে এই শাক খেতে চান না। অথচ সহজলভ্য এই শাকটির পুষ্টিগুণ প্রচুর। মুলার চেয়ে মুলাশাকের পুষ্টিগুণ বেশি রয়েছে।

স্বাস্থ্য

গুণে অনন্য সরিষা

গুণে অনন্য সরিষা

আমাদের উপমহাদেশে রান্নায় নানাবিধ মশলার ব্যবহার চলে আসছে যুগ যুগ ধরে। কেউ সবজিতে পাঁচফোড়ন দিয়ে আবার কেউ কেউ তরকারিতে মেথি যোগ করে তৈরি করেন নিজের বিশেষ রেসিপি। আবার অনেকেই দৈনন্দিন রান্নায় ব্যবহার করেন হলুদ অথবা সরিষা।

বিনোদন

‘শাকিব চেয়েছে বলেই অন্যের নায়িকা হয়েছি’

‘শাকিব চেয়েছে বলেই অন্যের নায়িকা হয়েছি’

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা বুবলী। সম্প্রতি তিনি শাকিব বিহীন একটি সিনেমায় নাম লেখিয়েছেন। নাম ‘ক্যাসিনো’। এতে বুবলী নিরবের নায়িকা হয়ে কাজ করবেন।

জাতীয়

হাটহাজারীতে ইজতেমার জোড় বৈঠক

হাটহাজারীতে ইজতেমার জোড় বৈঠক

চট্টগ্রামের হাটহাজারীতে তাবলীগ জামাতের তিন দিনব্যাপি ইজতেমার ‘জোড়’ বৈঠক শুরু হয়েছে। শুক্রবার থেকে রোববার পর্যন্ত এটি চলবে। ১৫ জেলার তাবলীগ জামাতের প্রায় লক্ষাধিক সদস্য এই জোড় ইজতেমায় অংশ নিয়েছেন বলে ইজতেমা সূত্রে জানা গেছে।

বিনোদন

ক্যাটরিনার ফিটনেস ভিডিও ভাইরাল!

ক্যাটরিনার ফিটনেস ভিডিও ভাইরাল!

সম্প্রতি ইনস্টাগ্রাম ভিডিওতে ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনার ফিটনেস ভিডিও। যেখানে দুই পুরুষের মাঝখানে সমান তালে শরীরচর্চায় দেখা যায় নায়িকাকে।