দৌলতখানে অটোরিকশা থেকে নামিয়ে নারীকে ধর্ষণ

ভোলার দৌলতখান উপজেলায় অটোরিকশা থেকে নামিয়ে এক নারীকে (৩৫) হাত-পা ও মুখ বেঁধে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পেছনে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

গণধর্ষণের শিকার ওই নারী বাংলাবাজার এলাকার একটি প্রাইভেট ক্লিনিকের কর্মচারী। ওই নারীকে অচেতন অবস্থায় রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে কর্মস্থল বাংলাবাজারের ক্লিনিক থেকে অটোরিকশাযোগে হালিমা খাতুন কলেজের গেটের সামনে দিয়ে বাড়িতে যাচ্ছিলেন ওই নারী। পথিমধ্যে সন্তানদের জন্য কিছু খাবার আনতে অটোরিকশা চালককে দোকানে পাঠান। এ সময় ৪-৫ জন যুবক হাত-পা ও মুখ বেঁধে তাকে রিকশা থেকে নামিয়ে কলেজের পেছনে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় যুবকরা। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

ভোলা সদর হাসপাতালের গাইনি বিভাগের সিনিয়র স্টাফ নার্স দেবি মল্লিক জানান, ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান বলেন, ওই নারীকে গণধর্ষণের ঘটনায় অটোরিকশা চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বাকি ধর্ষকদের ধরতে পুলিশের অভিযান চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: