করোনা আক্রান্ত স্ত্রীর জন্য দোয়া চাইলেন এমপি শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করে এমপি শামীম ওসমান স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শামীম ওসমান গণমাধ্যমকে জানান, নমুনা পরীক্ষা করে তাঁর স্ত্রীর দেহে করোনা শনাক্ত করা হয়েছে। এর পর থেকে নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন সালমা ওসমান লিপি।

স্থানীয় সমাজকর্মী রোমান চৌধুরী সুমন গণমাধ্যমকে বলেন, শনিবার লিপি ওসমানের হয়ে শহরের নয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত একজনের বাসায় সহায়তা পৌঁছে দিয়েছি। তখনও তিনি যে করোনায় আক্রান্ত, সেটা তিনি বুঝতেই দেননি। এভাবেই নিজের করোনা আক্রান্তের কথা গোপন রেখে বাড়িতে বসেই তিনি অসহায় ও দুস্থ্যদের সহায়তা করে চলেছেন।

এমপি শামীম ওসমান গণমাধ্যমকে বলেন, করোনায় আক্রান্ত হয়েও সে (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, হয়ত আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।

শামীম ওসমান আরও বলেন, করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন আমার স্ত্রী। এটা তাঁর অর্জন। সে মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছে।

 

টাইমস/এসএন

Share this news on: