• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
আশুলিয়ায় সড়ক দুর্ঘটনা

ব্রিজ থেকে ইটবোঝাই ট্রাক নদীতে: চার লাশ উদ্ধার

ব্রিজ থেকে ইটবোঝাই ট্রাক নদীতে: চার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক২৯ জানুয়ারি ২০১৯, ১০:১৪এএম, ঢাকা-বাংলাদেশ।

সাভারের আশুলিয়ায় একটি বাসকে ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই ট্রাক তুরাগ নদীতে পড়ে তলিয়ে গেছে। মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে আবদুল্লাহপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিখোঁজ চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত তুরাগ নদীতে অভিযান চালিয়ে একে একে নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ট্রাকচালক মো. মোজাহিদ (২২), হেলপার মো. শাহীন (২৮), মো. আরিফ হোসেন (১৮) ও মো. কাদের (৫৫)। তাদের মধ্যে মোজাহিদ ও শাহীনের গ্রামের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গিছাগাছা গ্রামে। এছাড়া আরিফ হোসেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বালছা বাড়ি গ্রামের বাসিন্দা এবং মো. কাদের জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ঝিলালী পাড়া গ্রামের বাসিন্দা।

তাদের লাশ উদ্ধার করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম।

তিনি বাংলাদেশ টাইমসকে বলেন, মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে আশুলিয়া মরাগাঙ্গ এলাকায় মেঘনা ব্রিকস ফিল্ড থেকে ঢাকা মেট্রো-ন-৮৮২৬ গাড়ী ইট ভর্তি ট্রাক আশুলিয়া যাচ্ছিল। এ সময় মরাগাঙ্গ নদীতে পড়ে যায় এবং ট্রাকটি পানিতে ডুবে যায়। ট্রাকটি ডুবে যাওয়ার স্থানে পানির গভীরতা ৪০ ফুট। ট্রাকে ৭ জন লোক ছিল। তিনজন পাড়ে উঠতে পারলেও বাকি চারজন গাড়ীর ভিতর আটকা পড়ে।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং মৃত অবস্থায় চারজনকে উদ্ধার করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় যাচ্ছিল। মরাগাঙ্গ ব্রিজে ওই ট্রাকটি একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে যায়।

পরে বেলা সাড়ে ১১টা পর্যন্ত তুরাগ নদীতে অভিযান চালিয়ে নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ওসি।

 

টাইমস/এসআর/জিএস/কেআরএস/এইচইউ

শোভন-রাব্বানীসহ শতাধিক ব্যক্তির সম্পদের অনুসন্ধানে দুদক

শোভন-রাব্বানীসহ শতাধিক ব্যক্তির সম্পদের অনুসন্ধানে দুদক

ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক

দেহের সর্বাঙ্গীণ উন্নতি ঘটায় কারিপাতা

দেহের সর্বাঙ্গীণ উন্নতি ঘটায় কারিপাতা

আমাদের দৈনন্দিন জীবনে কারিপাতা এক অপরিহার্য ভেষজ। নানান কাজে এর

মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি, বর কলকাতার সৃজিত!

মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি, বর কলকাতার সৃজিত!

আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ

উক্তি প্রতিদিন

“কাপুরুষ ব্যক্তি নারীর  সমতুল্য”

“কাপুরুষ ব্যক্তি নারীর সমতুল্য”

ফার্সি সাহিত্যে একটি প্রবাদ আছে- ‘সাতজন কবির সাহিত্যকর্ম রেখে যদি বাকি সাহিত্য দুনিয়া থেকে মুছে ফেলা হয়, তবু ফার্সি সাহিত্য টিকে থাকবে। এই সাতজন কবির অন্যতম শেখ সাদি।’ ফার্সি গদ্যের জনক মহাকবি শেখ সাদি দীর্ঘদিন ধরেই বাংলাভাষী পাঠকের কাছে অতি প্রিয় কবি। শুধু বাঙালিই নয় বিশ্বজুড়ে তিনি অত্যন্ত সমাদৃত।

অর্থনীতি

বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার

বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার

মিসর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আনা হচ্ছে। ১৯ নভেম্বর ঐ পেঁয়াজের প্রথম চালান দেশে আসবে। এলসির মাধ্যমে সমুদ্রপথে পেঁয়াজ আমদানিতে দেড় মাসের মতো সময় লাগে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপদকালীন সমস্যা নিরসনে দ্রুত গতিতে কার্গো বিমানে পেঁয়াজ আমদানির নির্দেশ দিয়েছেন।

জাতীয়

আবরার হত্যার অভিযোগপত্র গ্রহণ, চারজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা   

আবরার হত্যার অভিযোগপত্র গ্রহণ, চারজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। একই সঙ্গে এই মামলার পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন বিচারক।

বিনোদন

বুঝে শুনে কাজ করছেন মেহজাবিন!

বুঝে শুনে কাজ করছেন মেহজাবিন!

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। এই সময়ে অভিনয়ে বেশ বুঝে শুনে কাজ করছেন তিনি। ক্যারিয়ারে বেশ হিসাব-নিকাশ করেই পা বাড়াচ্ছেন বলে জানান তিনি।

আইন আদালত

নারায়ণগঞ্জে ডাকাতি মামলায় তিনজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে ডাকাতি মামলায় তিনজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে বিশ বছরে আগের এক ডাকাতি মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন।

বিনোদন

নায়ক শাকিব খানকে ভ্রাম্যমাণ আদালতের ১০ লাখ টাকা জরিমানা!

নায়ক শাকিব খানকে ভ্রাম্যমাণ আদালতের ১০ লাখ টাকা জরিমানা!

নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি করায় ঢাকার শীর্ষ নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমান আদালত। সোমবার (১৮ নভেম্বর) সকালে রাজউকের এ অভিযান পরিচালিত হয়। এতে জরিমানার মুখোমুখি হন নায়ক শাকিব।