সুবর্ণচরে মালিকের ৫ বছরের শিশুকে ধর্ষণ, কর্মচারী গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকার একটি মুরগির খামারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে চরজব্বার থানায় মামলা দায়ের করে। মামলার পর পুলিশ হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গ্রেপ্তার হেলাল উদ্দিন চর নোমান গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার মোহাম্মদ ইউনিয়নের চর নোমান এলাকায় শিশুটির বাবার একটি মুরগির খামার রয়েছে। হেলাল ওই খামারে কর্মচারী হিসাবে কাজ করতেন। শিশুটি তার বাবার সঙ্গে বুধবার সন্ধ্যার দিকে মুরগির খামারে যায়। সেখানে খেলতে খেলতে সে ঘুমিয়ে পড়লে বাবা তাকে রেখেই বাড়িতে যান। এই সুযোগে হেলাল শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হেলাল পালিয়ে যায়। পরে রাতেই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদপুর এলাকা থেকে হেলালকে গ্রেপ্তার করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, শিশুটিকে বৃহস্পতিবার ভোরে হাসপাতালে আনা হয়। তাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে মেয়েটির মেডিকেল পরীক্ষা করা হয়।

চরজব্বার থানার ওসি মো. শাহেদ উদ্দিন বলেন, শিশু ধর্ষণের অভিযোগে মোহাম্মদ ইউনিয়নের চর নোমান গ্রামের হেলাল উদ্দিন নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: