মোটরসাইকেলে ঢাকা আসার পথে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

বাসা থেকে মোটরসাইকেলে ঢাকা আসার পথে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র মো. আব্দুল্লাহ শিকদার নিহত হয়েছেন। হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের মিতরা বাসষ্ট্যান্ড এলাকায় শনিবার ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ শিকদারের বাড়ি মাগুরা জেলায়। তার বাবার নাম কৌশিক শিকদার। আব্দুল্লাহ শিকদার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করতেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার এসআই লুৎফর রহমান জানান, শনিবার ভোরে আব্দুল্লাহ শিকদার মোটরসাইকেল যোগে (মাগুরা ল-১১-৩৪৯৮) ঢাকার উদ্দেশে বাড়ি থেকে বের হন। হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের মিতরা এলাকার মিলন ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে সিলিন্ডারবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তার কোমড়ের নিচের অংশ থেতলে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। অপর দিকে ঘাতক ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। ওই ট্রাকটি সিংগাইর উপজেলার গাড়াদিয়া ব্রিজের কাছে উল্টে যায়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

 

টাইমস/এইচইউ

Share this news on: