দশ তরুণকে পুরস্কৃত করবে জেসিআই বাংলাদেশ

বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অর্জনের স্বীকৃতিস্বরূপ দেশের ১০ তরুণকে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশ (জেসিআই)।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট এরফান ইসলাম বলেন, জেসিআই বাংলাদেশে বিভিন্ন বিভাগে অর্জিত সাফল্যকে স্বীকৃতি দিবে। ব্যবসায়িক অর্জন, অসামান্য নেতৃত্ব, চিকিৎসা ও সাংস্কৃতিক অর্জনের জন্য মানবিক উদ্যোগ এ সকল ক্ষেত্রে থাকবে পুরস্কার।

তিনি বলেন, টেন আউট স্ট্যান্ডিং ইয়ং পারসন (টয়োপ) বাংলাদেশের জন্য মনোনয়ন উন্মুক্ত করে দেয়া হয়েছে এবং জেসিআই বাংলাদেশ ইতিমধ্যে বিজয়ীদের নির্বাচনের কাজ শুরু করেছে।

তরুণদের টয়োপ বাংলাদেশের মাধ্যমে স্বীকৃতি দিয়ে জেসিআই তাদের এবং অন্যদের শ্রেষ্ঠত্ব অন্বেষণ, অন্যদের সেবা করার জন্য উৎসাহিত করার চেষ্টা করছে। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে জেসিআই বাংলাদেশ দেশের ভবিষ্যৎ নেতাদের প্রস্তুত করছে। যারা উন্নত সমাজ গঠনে ভূমিকা পালন করবেন।

টয়োপ বাংলাদেশ ২০১৯ অনুষ্ঠানটি ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ছয়টা থেকে রাজধানীর রেডিসন হোটেলে অনুষ্ঠিত হবে। জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাব উপস্থিত থেকে বিভিন্ন ক্ষেত্রে বিজয়ী ১০ জনের হাতে পুরস্কার তুলে দেবেন।

জেসিআই বাংলাদেশ ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। জেসিআই বর্তমানে বিশ্বের ১২০টির মতো দেশে কাজ করছে।

সংবাদ সম্মেলনে জেসিআই বাংলাদেশের প্রাক্তন প্রেসিডেন্ট আতিকুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সারাহ কামাল, কোষাধ্যক্ষ সাকিব আহমেদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

টাইমস/টিআর/এইচইউ

Share this news on: