• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

গফরগাঁওয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

গফরগাঁওয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ১২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৯পিএম, ঢাকা-বাংলাদেশ।

ময়মনসিংহের গফরগাঁওয়ে দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে হুমায়ূন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার রাত ৯টার দিকে উপজেলার ধোপাঘাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে রাত পৌনে বারোটার দিকে ঢাকা নেয়ার পথে হুমায়ূন মিয়ার মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার।

হুমায়ূন উপজেলার রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে। আহতরা হলেন- হুমায়ূনের ভাই জজ মিয়া (২৬) ও মা রাহেনা খাতুন (৭০)।গুরুতর আহত জজ মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গফরগাঁও উপজেলার রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়ির লোকজনের সঙ্গে পার্শ্ববর্তী ধোপাঘাট গ্রামের শহর মেম্বারের বাড়ির লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার বিকালে সাড়ে ৪টার দিকে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের কাঞ্চন মিয়াকে মারধর করে। পরে এর জেরে রাত ৮টার দিকে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়িতে হামলা চালায় এবং হুমায়ূনের বৃদ্ধ মা রাহেনা খাতুনকে পিটিয়ে গুরুতর আহত করে। সেই সঙ্গে তারা ধোপাঘাট বাজারে গিয়ে রাওনা গ্রামের ইসমাইলের চা স্টল ভাঙচুর করে।

খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে হুমায়ূন ও জজের নেতৃত্বে রাওনা গ্রামের বেশ কয়েকজন লোক ধোপাঘাট বাজারে যায়। এ সময় ধোপাঘাট গ্রামের শরীফুল, নয়ন, ছাইদুল, সিরাজের নেতৃত্বে রাওনা গ্রামের লোকজনের ওপর হামলা চালিয়ে রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে হুমায়ূন ও জজকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠায়। কিন্তু তাদের অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। ঢাকা নেওয়ার পথেই হুমায়ূনের মৃত্যু হয়।

ওসি অনুকূল সরকার জানান, এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। নিহতের ঘটনায় পরবর্তী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

 

টাইমস/এইচইউ

কচুরিপানা খেতে নয়, গবেষণা করতে বলেছিলাম: পরিকল্পনামন্ত্রী

কচুরিপানা খেতে নয়, গবেষণা করতে বলেছিলাম: পরিকল্পনামন্ত্রী

সম্প্রতি ‘গরু কচুরিপানা খেতে পারলে মানুষ পারবে না কেন’ শিরোনামে

ফের বাড়লো স্বর্ণের দাম

ফের বাড়লো স্বর্ণের দাম

চীনের করোনা ভাইরাসের উত্তাপে বেড়েই চলছে একের পর এক পণ্যের

মুজিববর্ষ পালনের নামে চাঁদাবাজি চলবে না : কাদের

মুজিববর্ষ পালনের নামে চাঁদাবাজি চলবে না : কাদের

আসন্ন মুজিববর্ষ উদযাপন করতে গিয়ে কোনো ধরনের বাড়াবাড়ি করা যাবেনা

জাতীয়

লন্ডনে চিকিৎসার জন্য জামিনে মুক্তি চান খালেদা

লন্ডনে চিকিৎসার জন্য জামিনে মুক্তি চান খালেদা

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে চিকিৎসা নিতে জামিনে মুক্তির জন্য হাইকোর্ট বিভাগে আবেদন করেছেন। জামিন আবেদনে খালেদা জিয়া গুরুত্বর অসুস্থ এবং তার উন্নত চিকিৎসার প্রয়োজনের যুক্তি উত্থাপন করা হয়েছে।

জাতীয়

সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করবে নেপাল

সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করবে নেপাল

বাণিজ্য প্রসারের স্বার্থে নেপালকে সৈয়দপুর বিমানবন্দর ব্যবহারের অনুমতি দিয়েছে বাংলাদেশ। মঙ্গলবার দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন মেঘনায় নেপালের পররাষ্ট্রমন্ত্রী প্রদীপ কুমার গৈয়ালির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন।

রাজনীতি

‘মেয়র পদ বড় না, রাজনীতিটাই বড়’

‘মেয়র পদ বড় না, রাজনীতিটাই বড়’

‘মেয়রের পদ বড় না, রাজনীতিটাই বড়। কেউ যদি বলত তিনি মেয়র হতে চান, আমি ছেড়ে দিতাম। কিন্তু আমার বিরুদ্ধে এত অপপ্রচার কেন? এতে তো দলই ক্ষতিগ্রস্ত হয়েছে। শতভাগ মিথ্যাকে প্রতিষ্ঠিত করার কোনো মানে হয়?’ পুনরায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া নিয়ে এসব কথা বলেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের(চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

খেলাধুলা

লরিয়াস জয়ী প্রথম ফুটবলার মেসি

লরিয়াস জয়ী প্রথম ফুটবলার মেসি

প্রথমবারের মত লরিয়াস জয় করলেন ফুটবলেটর ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। এর আগে পাঁচবার মনোনয়ন পেয়েও লরিয়াস পুরষ্কার ছুঁয়ে দেখা হয়নি আর্জেন্টাইন ফুটবল সেনসেশনের।

জাতীয়

রংপুরে মেডিকেল থেকে ছাড়া পেলেন সেই চীনা নারী

রংপুরে মেডিকেল থেকে ছাড়া পেলেন সেই চীনা নারী

করোনাভাইরাসে আক্রান্ত ‘সন্দেহে’ রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হওয়া সেই চীনা নারীকে ছেড়ে দেওয়া হয়েছে।

বিনোদন

২৯ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বৌভাত

২৯ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বৌভাত

সৃজিত মুখার্জী ও মিথিলা। বেশ ছোট আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। তবে ওইসময় তাদের দুজনই গণমাধ্যমে জানিয়েছিলেন, বেশ বড়সড় আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।