নাছিরকে নিয়ে ফরম জমা দিলেন রেজাউল

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের রেজাউল করিম চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। চট্টগ্রামের মানুষের সেবা করার জন্য তিনি আমাকে সুযোগ করে দিয়েছেন। এর জন্য আমি তার কাছে কৃতজ্ঞ। আজকের এই দিনে আমি বঙ্গবন্ধুকে স্মরণ করছি, শহীদ মুক্তিযোদ্ধা ও ১৫ আগস্টে শহীদদের স্মরণ করছি।’

নির্বাচিত হলে প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী পথ অনুসরণ করে আগের ধারাবাহিকতা বজায় রেখে পরিবেশবান্ধব, সুস্থ ও স্বাস্থ্যসম্মত চট্টগ্রাম গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: