সরকারের অপকর্ম আন্তর্জাতিকভাবে প্রচার হচ্ছে : বিএনপি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের অন্যায়-অপকর্ম সবাই জেনে গেছে। সরকার আর মুখ দেখাতে পারছেনা। শেখ হাসিনার অন্যায়-অত্যাচার আজকে শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিকভাবে প্রচারিত হচ্ছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) জাতীয়তাবাদী তাঁতী দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পন শেষে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, যাতে কেউ কথা বলতে না পারে, কণ্ঠের স্বাধীনতাকে স্তব্ধ করে দেয়ার জন্য সরকার গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। তারেক রহমানকে দেশে আসতে না দিয়ে আওয়ামী সরকার দেশে ফ্যাসিবাদী শাসন প্রতিষ্ঠা করেছে।

বিএনপির এ নেতা বলেন, শেখ হাসিনা মনে করেছেন তিনি আজীবন ক্ষমতায় থাকবেন। তার অপকর্ম কেউ জানতে পারবে না। কিন্তু এই অবৈধ সরকারের সব অপকর্ম এখন সবাই জেনে গেছে। রাষ্ট্রের প্রতিটি সেক্টরে সরকার মাফিয়াতন্ত্র কায়েম করেছে।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব মুজিবুর রহমান, মৎসজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ