• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

লতিফ সিদ্দিকীর গাড়িবহরে হামলা, অবস্থান ধর্মঘট

লতিফ সিদ্দিকীর গাড়িবহরে হামলা, অবস্থান ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল১৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। হামলার প্রতিবাদে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট পালন করেছেন তিনি।

রোববার বেলা ১২টায় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সড়াতৈল এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পর হামলার প্রতিবাদে দুপুর আড়াইটার দিকে আবদুল লতিফ সিদ্দিকী ভাঙচুর হওয়া গাড়িগুলো নিয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আসেন। তিনি সেখানে বসে অবস্থান ধর্মঘট কর্মসূচি শুরু করেন।

লতিফ সিদ্দিকী অভিযোগ করেন, কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা তার গাড়িবহরে হামলা চালায়। এসময় তার ব্যক্তিগত গাড়িসহ আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এসময় ইটের আঘাতে তার কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

লতিফ সিদ্দিকী বলেন, কালিহাতীতে বসে অবস্থান ধর্মঘট করলে রাস্তাঘাট বন্ধ হয়ে যেতো। শেখ হাসিনা বিব্রত হোক, সরকার বিব্রত হোক তা চাই না। এ জন্য জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ধর্মঘট শুরু করেছি।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম জানান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী হামলার ঘটনায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তবে হামলার সাথে আওয়ামী লীগ নেতাকর্মীদের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করে টাঙ্গাইল-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে লতিফ সিদ্দকী মানহানিকর বক্তব্য দেয়ায় স্থানীয় জনতা তার গাড়িবহরে হামলা করেছে।

 

টাইমস/এইচইউ

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর

পুরান ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা রক্ষণাবেক্ষণ করা হবে : তাপস

পুরান ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা রক্ষণাবেক্ষণ করা হবে : তাপস

পুরান ঢাকার ঐতিহ্যবাহী সব স্থাপনা রক্ষণাবেক্ষণে দক্ষিণ সিটি কর্পোরেশন পরিকল্পিত

চীন জুড়ে করোনা ভাইরাস আতঙ্ক : ২৬ জনের প্রাণহানি

চীন জুড়ে করোনা ভাইরাস আতঙ্ক : ২৬ জনের প্রাণহানি

চীন জুড়ে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস আতঙ্ক। দেশটির উহান প্রদেশ

আন্তর্জাতিক

বিশ্বে ইরান সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী : নেতানিয়াহু

বিশ্বে ইরান সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী : নেতানিয়াহু

এই বিশ্বে ইরানকে সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী বলে ঘোষণা দিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। ইসরাইলে আশউইটজ কন্সেন্ট্রেশন ক্যাম্পের মুক্তির ৭৫তম বার্ষিকীতে এই কথা বলেন। এসময় অনুষ্ঠানে বিশ্ব নেতাদের অনেকেই উপস্থিত ছিলেন।

জাতীয়

বান্দরবানে পপিক্ষেত ধ্বংস করল র‌্যাব

বান্দরবানে পপিক্ষেত ধ্বংস করল র‌্যাব

বান্দরবানে চারটি পপিক্ষেত ধ্বংস করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। শুক্রবার রুমা উপজেলার কেওক্রাডং এলাকায় এই অভিযান চালানো হয়। র‌্যাব ৭-এর অধিনায়ক মশিউর রহমান জানান, অভিযান চালানো হলেও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযানে চারটি পপিক্ষেত থেকে প্রায় দেড় মণ পপির রস উদ্ধার শেষে তা ধ্বংস করা হয়েছে।

জাতীয়

সরিষার তেল বলে পোড়া মবিল বিক্রি!

সরিষার তেল বলে পোড়া মবিল বিক্রি!

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার সামনে ‘মদিনা অয়েল’ নামে সরিষার তেল তৈরি কারখানা স্থাপন করেন আব্বাস হোসেন নামের এক ব্যবসায়ী। স্থানীয়রা অন্যসব কারখানার মতো সেখানেও সরিষার তেল তৈরি হয় বলেই জানতো। অথচ ‘মদিনা অয়েল’ নামের ওই কারখানায় সরিষার তেলের বোতলজাত করা হতো মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর জাহাজের পোড়া মবিল দিয়ে।

বিনোদন

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা

বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা। তারা হলেন নজরুল রাজ, ঊর্মিলা শ্রাবন্তী কর, স্বাগতা, কল্যাণ কোরাইয়া। তবে তারা একসঙ্গে বিয়ের পিঁড়িতে বসাই অবাক হয়েছেন সবাই।

স্বাস্থ্য

মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী

মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী

মাশরুম এক ধরণের সবজি, যা উচ্চমাত্রার ফাইবার সমৃদ্ধ এবং এটি রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করে। অন্যদিকে, ডায়াবেটিস এমন একটি ব্যাধি, যা শরীরকে ইনসুলিনের প্রতি প্রতিক্রিয়াহীন করে তোলে এবং রক্তে শর্করার মাত্রা বাড়িয়ে দেয়। তাই খুব স্বাভাবিকভাবেই মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী।

বিনোদন

ভাবনার  ‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই

ভাবনার ‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বেশ কিছুদিন ধরে আকাশে-বাতাসে উড়ছিল তার প্রেমের গুঞ্জন। জৈনক বাংলাদেশের এক পরিচালকের সঙ্গে গোপন প্রেম করছিলেন তিনি। এই নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে মুখরোচক খবরও প্রকাশিত হয়।