ওয়ার্নার-পুরানের ফিফটিতে লড়াকু পুঁজি সিলেটের

ওয়ার্নার-পুরানের ফিফটিতে চিটাগং ভাইকিংসকে ১৬৯ রানের টার্গেট দিয়েছে সিলেট সিক্সার্স।

বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে শুরুটা শুভ হয়নি সিলেটের। অযাচিত শট খেলে আসেন আর যান টপঅর্ডাররা।

শুরুতেই ৬ রানে সাব্বির রহমান, লিটন দাস, নাসির হোসেনকে হারিয়ে চাপে পড়ে সিলেট সিক্সার্স। সেই পরিস্থিতিতে শক্ত হাতে দলের হাল ধরেন আফিফ হোসেন। প্রথমে ডেভিড ওয়ার্নারের সঙ্গে চাপ কাটিয়ে ওঠেন তিনি। দুজনের জুটিতে পঞ্চাশ আসে ৩১ বলে, যাতে আফিফেরই ছিল ৩৫ রান।

৫ চার ও ৩ ছক্কায় ২৮ বলে ৪৫ রান করে আউট হন আফিফ। পরের জুটিতে ওয়ার্নারকে সঙ্গ দেন পুরান। এই জুটিতে ৭০ রান আসে ৪৭ বলে। শুরুতে সময় নিলেও পরে পুষিয়ে দেন ওয়ার্নার। ২ চার ও ১ ছক্কায় ৫৯ করেন ৪৭ বলে। তিনটি করে চার ও ছক্কায় ৩২ বলে ৫২ রানে অপরাজিত থেকে যান পুরান। শেষ ৬ ওভারে সিলেট তোলে ৬৭ রান।

সিলেট সিক্সার্স একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, অলক কাপালি, নাসির হোসেন, নিকোলাস পুরান, সন্দ্বীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, তাসকিন আহমেদ ও আলআমিন হোসেন।

চিটাগং একাদশ: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহী এবং সৈয়দ খালেদ আহমেদ।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: