সতীর্থকে মারতে তেড়ে গিয়ে বিতর্কে মুশফিক (ভিডিও)

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে মেজাজ হারিয়ে সতীর্থ ক্রিকেটারের দিকে তেড়ে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন মুশফিকুর রহিম। খেলা চলাকালীন সতীর্থ নাসুম আহমেদকে দুইবার মারতে উদ্যত হন মি. ডিপেন্ডেবল খ্যাত শান্ত মেজাজের মুশফিকুর।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বেক্সিমকো ঢাকার অধিনায়কের এমন আচরণে ক্রিকেট পাড়ায় শুরু হয়েছে সমালোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুরু হয়েছে জোর আলোচনা।

সোমবার (১৪ ডিসেম্বর) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেক্সিমকো ঢাকা ও বরিশালের মধ্যকার এলিমিনেটর ম্যাচ শুরু হয়। খেলা চলাকালে বরিশালের ইনিংসের ১৩তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার সতীর্থ নাসুম আহমেদকে মারতে তেড়ে যান মুশফিক।

১৩তম ওভারে বল করতে আসা নাসুম বরিশালের ব্যাটসম্যান আফিফের রোষানলে পড়েন। তার করা ওভারের দ্বিতীয় বলে ছক্কা হাঁকান আফিফ। পরের বলে মিড উইকেটে ঠেলে দিয়ে সিঙ্গেল নিতে গেলে রান আটকাতে দৌড়ান নাসুম ও উইকেটকিপার মুশফিক। একসঙ্গে দুজন এক জায়গায় জড়ো হওয়ায় ব্যাটসম্যানদের রান আউটের সুযোগ ভেস্তে যায়। আর তাতেই নাসুমের ওপর রাগ ঝাড়েন মুশফিক।

এরপর ১৭তম ওভারে শফিকুলের উইকেটের পিছনে খাড়া ক্যাচ তুলে দেন আফিফ। ওই ক্যাচ নেয়ার জন্য উইকেটের পেছনে মুশফিক ছিলেন প্রস্তুত। ক্যাচটি মুশফিক সহজেই তালুবন্দি করেন। কিন্তু যতক্ষনে মুশফিক বলটি হাতে বন্দি করেছেন, ততক্ষনে নাসুম তার পাজরে মৃদু ধাক্কা মেরে দেন। আর এতেই দ্বিতীয় বারের মত মেজাজ হারিয়ে নাসিমের দিকে তেড়ে যান মুশফিকুর রহিম। তবে মুহুর্ত না যেতেই নাসুম ও মুশফিক একে অন্যের পিঠ চাপড়ে পরিস্থিতি সামলে নেন।

ভিডিও দেখুন-

 

টাইমস/এসএন

Share this news on: