বিয়ের আগেই সাবিলার হানিমুনের প্রস্তুতি!

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। গতকাল গণমাধ্যমে তার বিয়ের খবর ছিল ‘টক অফ দ্যা টাউন’। সে খবরে জানা যায়, বিয়ের পিঁড়িতে বসছেন সাবিলা নূর। আগামী ২৫ অক্টোবর ঢাকায় তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

আরও জানা যায়, সাবিলার হবু স্বামী নেহাল সুনন্দ তাহের। তিনি পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।

এদিকে সাবিলার বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই এবার খবর এলো অভিনেত্রীর হানিমুনের। সেই খবরে সাবিলা জানিয়েছেন, হানিমুনের প্রস্তুতির কথা। তবে আগে থেকে কোন পরিকল্পনা না থাকলে সাবিলার ইচ্ছা স্বামীকে নিয়ে মরিশাসে যাবার।

বিয়ে-হানিমুন প্রসঙ্গে আলাপকালে এমন তথ্য দেন সাবিলা নিজেই। বলেন, এখনও সেভাবে ভাবিনি। তবে অনেক আগে থেকে ইচ্ছা স্বামীকে নিয়ে মরিশাসে যাবো।

ফাইল

এর আগে, নেহাল সুনন্দের সাথে পরিচয় প্রসঙ্গে সাবিলা জানিয়েছেন, বন্ধু তৌসিফের মাধ্যমে হবু বরের সাথে সাবিলার পরিচয়, সেখান থেকেই প্রেম। এরপর গত এক বছর প্রেমের পর সম্প্রতি বিয়ের সিদ্ধান্ত নেন দুই পরিবার।

সাবিলা এও জানান, বছরখানেক আগে কনের মায়ের কাছে মেয়েকে বিয়ের প্রথম প্রস্তাব দেন নেহাল। এরপর মাস তিনেক আগে দুই পরিবার বিয়ে নিয়ে চূড়ান্ত কথাবার্তা সম্পন্ন করেছে।

বিয়ে প্রসঙ্গে সাবিলার মা বলেন, চলতি মাসের ২৫ তারিখ আমার মেয়ের বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে। গায়ে হলুদ অনুষ্ঠিত হবে ২৪ তারিখ। আর নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে ২৭ তারিখ।

পাত্র প্রসঙ্গে আরও জানা গেছে, নেহাল সুনন্দ তাহেরের (হবু বর) দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

 

টাইমস/জেকে/টিএইচ

Share this news on: