• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

জাতীয়

কুমিল্লায় স্ত্রীর অত্যাচারে স্বামীর আত্মহত্যা

কুমিল্লায় স্ত্রীর অত্যাচারে স্বামীর আত্মহত্যা

কুমিল্লায় দাউদকান্দিতে স্ত্রীর অত্যাচারে সাইফুল ইসলাম (৩০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার সুন্দলপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলামের মা ফাতেমা বেগম জানান, সাইফুল ইসলামের স্ত্রী প্রায়ই তার ওপর নির্যাতন চালাতেন। নির্যাতন থেকে রেহাই পেতে থানা-পুলিশের কাছেও অভিযোগ করেছিলেন সাইফুল। এর জেরে গত বুধবার বিকেলে সাইফুল ইসলাম বাড়ির পাশে বিষপান করেন। রাতে ঢাকা মেডিকেল কলেজ...

বরিশালে দলিল লেখককে কুপিয়ে হত্যা

বরিশালে দলিল লেখককে কুপিয়ে হত্যা

বরিশাল সদর উপজেলায় রেজাউল করিম রিয়াজ(৪০) নামে এক দলিল লেখককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রী ও ছোট ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে বরিশাল কোতোয়ালি থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান।

১০ টাকার টিকিট কেটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী

১০ টাকার টিকিট কেটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী

রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে নিজে টিকিট কেটে চিকিৎসা সেবা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকালে হাসপাতালের কাউন্টারে নাম নিবন্ধন করিয়ে শেখ হাসিনাও সাধারণ রোগীদের মতো ১০ টাকার টিকিট কাটেন। পরে হাসপাতালে চোখ, কানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি। পরে প্রধানমন্ত্রী হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে বৈঠক করেন।

৯৯০ পিস ইয়াবাসহ সিআইডি পুলিশ আটক

৯৯০ পিস ইয়াবাসহ সিআইডি পুলিশ আটক

সাভার উপজেলার আশুলিয়া থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক কনস্টেবলকে ৯৯০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। গাজীপুর জেলার জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে তাইজুউদ্দিন উত্তরা সিআইডিতে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর সদরের সালনা এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে ওই ব্যক্তি মারা যায়।

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী স্বর্গ  'গোলাগুলিতে' নিহত

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী স্বর্গ 'গোলাগুলিতে' নিহত

বগুড়া শহরে শীর্ষ সন্ত্রাসী রাফিদ আনাম ওরফে স্বর্গ কথিত গোলাগুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপশহরের ধুন্দাল সেতু এলাকায় নামাজগড়-ধরমপুর সড়কে দুই দল সন্ত্রাসীর ‘গোলাগুলিতে’ রাফিদ আনাম (২৫)  নিহত হয় বলে পুলিশের ভাষ্য। রাফিদ নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।