দুর্গাপুরে নবীন লীগ সভাপতিকে কুপিয়ে হত্যা

নেত্রকোণার দুর্গাপুরে কাউসার তালুকদার (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার মধ্যরাতে দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

কাউসার তালুকদার উপজেলার বাকলজোড়া ইউনিয়ন গুজিরকোনা গ্রামের মৃত আলাল উদ্দিন তালুকদারের ছেলে। সে উপজেলা নবীন লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছিল। কাউসার একটি মোটরসাইকেলের গ্যারেজও চালাতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে দক্ষিণপাড়া মোড় এলাকায় প্রতিদিনের মতো নিজ গ্যারেজে বসেই কাজ করছিলেন কাউসার। এ সময় কয়েকজন মোটরসাইকেলে এসে মুখে গামছা পড়ে কাউসারকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপায়। কাউসারের চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহে প্রেরণ করে। পরে রাত ১টার দিকে কাওসারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুর্গাপুর উপজেলার বাসিন্দা ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ইমাম হোসেন আবু চাঁন, পরশ ও জুলহাস উদ্দিন নামে তিনজনকে আটক করেছে পুলিশ।

দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্দেহজনকভাবে তিনজনকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

 

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ