লন্ডনে শাকিব, সঙ্গে নায়িকা কে?

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘লন্ডন’। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

নতুন ছবির শুটিং লোকেশন দেখতে দুবাই ঘুরে বেরিয়েছেন শাকিব খান। সে সঙ্গে লন্ডনের মনোরম পরিবেশেও সিনেমাটির শুটিং হবে বলেও জানিয়েছেন পরিচালক।

ইফতেখার চৌধুরী বলেন, ‘লন্ডন’ ছবিতে অভিনয় করবেন শাকিব খান। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে।

এর প্রধান নায়িকা কে হবে? এমন প্রশ্নের পরিচালক বলেন, এখনো ঠিক করা হয়নি। তবে শিগগির জানিয়ে দেয়া হবে।

জানা গেছে, ‘লন্ডন’ ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। মৌলিক গল্পের ওপর ভিত্তি করে ছবিটির গল্প এগোবে।

‘লন্ডন’ প্রসঙ্গে শাকিব খানের ভাষ্য, এই ছবিটির কাহিনি শুনে ভীষণ ভালো লেগেছে। তাই শনিবার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি, সামনে কাজও করতে যাচ্ছি। নতুন বছরে এর শুটিং শুরু হবে বলেও জানান শাকিব খান।

তিনি বলেন, যেহেতু ‘লন্ডন’ ছবিটি বিদেশে শুটিং হবে, সেহেতু ওই দেশের আবহাওয়ার সঙ্গে মিল রেখে শুটিং করবেন বলে জানিয়েছেন নির্মাতা। এই কারণে ছবিটির শুটিংয়ের আগামী বছর সম্ভাব্য তারিখ জানিয়েছি।

আরও জানা গেছে, ‘লন্ডন’ প্রযোজনা করবে ব্রিটলিংক এন্টারটেইনমেন্ট।

ফাইল

নায়িকা প্রসঙ্গে ছবির নির্মাতা এইটুকু জানিয়েছেন, শাকিব খানের বিপরীতে এ ছবিতে তিন নায়িকা নেয়া হবে। তবে এরা শুধু বাংলাদেশ থেকে নয় বরং বাইরের অভিনেত্রীও এই ছবিতে কাজ করবেন। তবে কারা তারা? তা এখনই জানাতে চান না পরিচালক।

এদিকে শিগগির শাকিব খান গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিং শুরু করবেন। বর্তমানে এ নায়কের হাতে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তা হচ্ছে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ও শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: