অভিনয়ে নেই, ভারসাম্যহীন হয়ে রাস্তায় ঘুরছেন সারিকা!

অভিনেত্রী সারিকা সাবরিন। শেষ গত ঈদে নাটকে অভিনয় করেছিলেন তিনি। এরপর থেকে আর সারিকার হদিস মিলেনি। পুরোপুরি মিডিয়া ও সংবাদমাধ্যমকর্মীদের এড়িয়ে চলেছেন তিনি।

তবে সম্প্রতি আবারো হাজির হয়েছেন হারিয়ে যাওয়া এ অভিনেত্রী। এসেই জানালেন, এতদিন ভারসাম্যহীন হয়ে পড়েছিলেন তিনি। এমনকি মানসিকভাবে অসুস্থ হয়ে রাত-বিরাত বিয়ের শাড়ি পরে ঘর থেকে বেরিয়ে যেতেন নাকি সারিকা। পরে পাগল হয়ে বাড়ি ফিরতেন তিনি।

সারিকা

সারিকা আরও জানিয়েছেন, একদিন রাতে নাকি এভাবে শাড়ি পরে হাঁটা অবস্থায় কিছু ছিনতাইকারী তাকে ঘিরে ফেলে। আর ওই সময় তারা তাকে কোলে তুলে নিয়ে যায়। এরপর থেকেই মূলত ভারসাম্য হারিয়েছেন সারিকা।

পাঠক, এতক্ষণ হয়ত বেশ অবাক হচ্ছিলেন। মূলত সারিকার সাথে এমন কাণ্ড ঘটেছে নাটকে। ‘নিশিগন্ধা’ নামের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই নাটকে সারিকার চরিত্রটির নাম নিশি।

সারিকা

জানা গেছে, শুভাশীষ সিনহা রচিত ‘নিশিগন্ধা’ নামের এই নাটকটির পরিচালনা করেছেন হাসান রেজাউল। এতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটি প্রসঙ্গে পরিচালক জানিয়েছেন, একটি ভিন্নধাঁচের ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ করেছি ‘নিশিগন্ধা’। মূলত বাস্তব কিছু প্রেক্ষাপট তুলে ধরা হয়েছে এতে। গত ১৮ ও ১৯ অক্টোবর ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ করা হয়েছে।

সারিকা-সাজ্জাদ

‘নিশিগন্ধা’য় সারিকা ছাড়া আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, এজাজ বারী, মৃণাল দত্ত, ফরহাদ লিমন প্রমুখ।

সামনে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি সম্প্রচার করা হবে বলেও জানিয়েছেন পরিচালক।

 

টাইমস/জেকে

Share this news on: