অনুপ্রবেশকারীদের তালিকা তৈরি করেছেন শেখ হাসিনা: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনে বিতর্কিতদের যাতে অনুপ্রবেশ না ঘটে, সে জন্য সতর্ক আছি। নিজস্ব কিছু লোকজন ও গোয়েন্দা সংস্থা দিয়ে অনুপ্রবেশকারীদের একটি তালিকা তৈরি করেছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দলীয় কার্যালয়ে তালিকা পাঠিয়ে দিয়েছেন। এটি নিয়ে বিভাগীয় দায়িত্বশীল নেতাদের সঙ্গে আলোচনা করেছি। শাখা ও সহযোগী সংগঠনের সম্মেলনের ক্ষেত্রে তালিকা দেখেই ব্যবস্থা নেবেন, যাতে তালিকায় যাদের নাম আছে তারা আবারও অনুপ্রবেশ করতে না পারে।

বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ তথ্য জানান ওবায়দুল কাদের। এর আগে তিনি সম্পাদকমণ্ডলীর সভা করেন।

সড়ক পরিবহন আইন নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনটি সংশোধন হচ্ছে বলে অনেকে অনেক কথা বলেছেন। কিন্তু শেষ পর্যন্ত সংশোধন ছাড়াই হুবহু কার্যকর হতে যাচ্ছে। আইনটি প্রয়োগে গেলেই জনস্বার্থে কার্যকারিতার বিষয়টি বোঝা যাবে।

যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ