কাউন্সিলর মনজু ১০ দিনের রিমান্ডে

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক ওরফে মনজুর ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল অস্ত্র মামলায় ৫ দিন ও মাদক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও দখলবাজির সঙ্গে জড়িত অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক ওরফে মনজুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের ‘ত্রাস’ হিসেবে পরিচিত।

এই মার্কেটের ব্যবসায়ীরা এর আগে কয়েকবার তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলবাজির অভিযোগ করেছিলেন। এ নিয়ে চলমান শুদ্ধি অভিযানে ঢাকার তিন ওয়ার্ড কাউন্সিলর গ্রেপ্তার হলেন।

ময়নুল হক ওয়ারী থানা আওয়ামী লীগের ‘অনারারি সদস্য’। চাঁদাবাজি, দখলদারি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে তিনটি মামলা আছে তার বিরুদ্ধে।

বুধবার রাতে ওয়ারী থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা করেন রাজধানী সুপার মার্কেটের ব্যবাসায়ী কাজী মো. রনি। মামলায় ময়নুল হক ও তার ১২ অনুসারীকে আসামি করা হয়েছে। মামলায় ময়নুলের বিরুদ্ধে ২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ আনা হয়।

বৃহস্পতিবার গ্রেপ্তারের সময় তার কাছ থেকে দুটি পিস্তল, কয়েক বোতল বিদেশি মদ, গাঁজা, ইয়াবা বড়ি, ফেনসিডিল ও যৌন উত্তেজক ওষুধসামগ্রী জব্দ করা হয়। এ ঘটনায় ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে বৃহস্পতিবার পৃথক দুটি মামলা করে র‍্যাব।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ