আশার বাণী শোনালেন আফ্রি!

মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনার। ক্যারিয়ারে প্রথম তিনি ‘নীল ফড়িং’ নামের একটি চলচ্চিত্রে কাজ শেষ করেন। ইদ্রিস হায়দারের পরিচালনায় কয়েকবছর আগে সিনেমাটিতে অভিনয় করেছিলেন এ নায়িকা।

তবে নানা জটিলতায় এখনো আলোর মুখ দেখেনি ছবিটি। তবে কবে মুক্তি পাবে এই ছবি? এমন প্রশ্নের উত্তরে শুক্রবার দুপুরে আশার বাণী শোনান আফ্রি। জানান, গতকালই শুনেছেন, আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিচালক সূত্রে এমন খবর জেনেছেন তিনি।

তবে এমন খবরে উচ্ছ্বসিত আফ্রি বলেন, ‘নীল ফড়িং’ একটি অন্যরকম গল্পের সিনেমা। সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরে এটি মুক্তি পাবে।

‘নীল ফড়িং’ সিনেমায় খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আফ্রি। তিনি মনে করেন, ছবিটি মুক্তি পেলে শোবিজে ভালো জায়গা তৈরি হবে তার। সেসঙ্গে সামনের পথচলা আরো মসৃণ হবে।

আফ্রি

এদিকে সম্প্রতি নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ শুরু করেছেন আফ্রি সেলিনার। প্রিন্স পরিচালিত এ ধারাবাহিকটির নাম ‘রৌদ্র ছায়ার কাব্য’। এতে তার বিপরীতে রয়েছেন আনিসুর রহমান মিলন।
এছাড়াও বাংলালিংকের দু’টি স্টেজ শো’তেও অংশ নিয়েছেন আফ্রি। সাম্প্রতিক সময়ে তিনি ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেছেন।

ক্যারিয়ারে বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন আফ্রি। বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবীর ‘ভালোবাসি ভালোবাসি’, আসিফ আকবরের ‘আগুন’সহ কয়েকটি গানে মডেল হিসেবেও দেখা গেছে তাকে।

 

টাইমস/জেকে

Share this news on: