অভিনয়ে কেন নেই বাঁধন?

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে আসেন এ অভিনেত্রী। পরবর্তীতে বড় পর্দায়ও নিজের নাম লেখান। ‘নিঝুম অরণ্যে’ নামে একটি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে বাঁধনকে।

এদিকে ক্যারিয়ারের শুরুতেই অভিনয় ও গ্ল্যামার দিয়ে দর্শকের মনে জায়গা করে নেন অভিনেত্রী বাঁধন। এরপর কাজ নিয়ে মাঝে বেশ কিছুদিন আলোচনায় ছিলেন তিনি। পরে সন্তান ও ডিভোর্স নিয়ে তার কাজে যেন ভাটাই পড়ে।

বহুদিন ধরে অভিনয়ে নেই বাঁধন। জানা গেছে, বর্তমানে তিনি তার মেয়েকে নিয়েই সময় কাটান।

বাঁধনের কাছে জানতে চাওয়া হয়, গেল দুই বছর অভিনয়ে নেই কেন তিনি? উত্তরে অভিনেত্রী বলেন, বহুদিন ধরে অভিনয়ে আমি নেই সত্যি। তবে শোবিজের মানুষদের সঙ্গে আমার যোগাযোগ আছে। আমাকে অনেক নির্মাতা কাজের প্রস্তাব দিচ্ছেন। তবে সেসব প্রস্তাব গ্রহণ করার মত নয়। কাজেই ফেরা হচ্ছে না। আমি এখন নিজের জন্য কিছু কাজ করতে চাই। যে কাজগুলো আমার দর্শকের কাছে যুগ যুগ ধরে বেঁচে থাকবে।

প্রসঙ্গত, গেল বছরের শুরুর দিকে বাঁধন বড় পর্দায় ফের অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত সেই কাজটি আর করা হয়নি তার। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল বাঁধনের। কিন্তু ছবিটি শুটিংয়ের কিছুদিন আগে সরে আসেন তিনি। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবিটিতে অভিনয় করেননি এ গ্ল্যামারকন্যা। তারপর থেকে অভিনয়ে ফিরবেন বলেও আর ফেরা হয়নি বাঁধনের।

 

টাইমস/জেকে

Share this news on: