ফাহমি-মিথিলা-সৃজিত ‘জাস্ট ফ্রেন্ড’ প্রসঙ্গ! (ভিডিও)

অক্টোবর মাসের কোনো এক গভীর রাত। গভীর এই কারণে বলছি, কারণ ঘড়ির কাটা তখন ৯ টা অতিক্রম করেছে। আর নেপালের ওই জায়গায় রাত নয়টা মানেই গভীর রাত।

বাইরে কনকনে ঠাণ্ডা। সুনসান নিরবতায় কাঠমান্ডু থেকে সোয়া ঘণ্টা দুরত্বের এই নাগরকোট শহরের দোকানগুলো তখন বন্ধ হতে চলেছে। এমনই সময় শহরের উপকণ্ঠের একটি দোকানে দেখা মিলে বাংলাদেশি টেলিভিশন অভিনেত্রী মিথিলার। পাশেই রয়েছে কলকাতার ‘জাস্ট ফ্রেন্ড’ চিত্রপরিচালক সৃজিত।

ভিডিওতে দেখা যায়, দুজনেই দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন। মিথিলা একটি জিনিস নিয়ে এসে সৃজিতকে দেখালেন। তারপর ঝুড়িতে রাখা হলো। অপরদিকে সৃজিতও দেখছেন তাকিয়ে। তারপরে মনে পড়ে যাওয়া পণ্য নিয়ে ঝুড়িতে ভরছেন। তখন দোকানে এই দুজন ক্রেতা ছাড়া আর কেউ নেই। রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কুকুর, দু’একজন মানুষ।

সৃজিত ও মিথিলার আলাপচারিতার ধরন দেখে বোঝার উপায় নেই যে, তারা ‘জাস্ট ফ্রেন্ড'। তারপরেও বারবার মিথিলার একই উত্তর, এরা সবাই তার ‘জাস্ট ফ্রেন্ড’।

এদিকে সোমবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে নির্মাতা ফাহমির সাথে মিথিলার অন্তরঙ্গ কিছু ছবি। এরপর থেকেই আবারও আলোচনায় এসেছে সৃজিত-মিথিলার সম্পর্কের কথা।

অনেকেই দাবি তুলেছেন, সৃজিতের সাথে বিভিন্ন জায়গায় ঘনিষ্ঠ হয়েছেন বলেই ভাইরাল করা হয়েছে ফাহমি-মিথিলার ছবি।

প্রথমে ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে মিথিলা-ফাহমির দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেককেই শেয়ার দিতে দেখা গেছে।

এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। বেশ কয়েক বার কল দেয়ার পর তিনি ফোন ধরেন।  সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ছবি প্রসঙ্গে জানতে চাইলে মিথিলা বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। তবে নেপালের ভিডিও প্রসঙ্গে জানতে চাওয়া হলে, মিথিলা ফোন কেটে দেন।

তবে বিতর্কিত এই দুই ছবি নিয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি ফাহমির। তাকে একাধিক ফোন করা হলেও তিনি ধরেননি। হয়ত এই দুটি ছবি তারও চোখে পড়েছে, তাই কথা বলতে চাননি এই নির্মাতা।

তবে সংবাদমাধ্যমে কথা না বললেও ফাহমির সাথে নতুনভাবে ফাঁস হয়েছে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার আরও কিছু ছবি।

মঙ্গলবার ‘Iftekhar Ahmed Fahmi’ নামক পেজ থেকে ফাহমি-মিথিলার খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি ছড়িয়ে পড়ে। তবে ভিডিও চ্যাটে মিথিলার খোলামেলা শরীরের ছবি ফটোশপের কারসাজি বলে উল্লেখ করেছেন অনেকেই।

এই নিয়ে মুঠোফোনে ফাহমি মুখ না খুললেও তার নামের ফ্যান পেজ থেকে কে বা কারা লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্ট ফ্রেন্ড।’

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর ২০১৭ সালের মাঝামাঝি সময়ে এসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

ভিডিও:

ভিডিও

 

টাইমস/জেকে

Share this news on: